Logo
শিরোনাম :

তরুন আইনজীবি রেজাউর রহমান নারী নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর পিপি নিয়োগ

স্টাফ রিপোর্টার,ঈদগাঁও / ১০৮ বার
আপডেট সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

জেলা আইনজীবী সমিতির সদস্য, তরুন আইনজীবি সৈয়দ মোহাম্মদ রেজাউর রহমান রেজা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিশেষ পাবলিক প্রসিকিউটর (স্পেশাল পিপি) হিসাবে নিয়োগ পেলেন। ১২ অক্টোবর আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের আইন ও বিচার শাখার সলিসিটর অনু বিভাগের সহকারী সচিব মোঃ আব্দুছ সালাম মন্ডল স্বাক্ষরিত ৭৪ নম্বর স্মারকে জারীকৃত এক আদেশে এ নিয়োগ প্রদান করা হয়।

নতুন স্পেশাল পিপি হিসাবে নিয়োগ পাওয়া সৈয়দ মোহাম্মদ রেজাউর রহমান রেজা কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক স্পেশাল পিপি, সিনিয়র আইনজীবী এডভোকেট মোহাম্মদ হাবিবুর রহমানের সন্তান। তিনি ২০০৯ সালের ৮ ডিসেম্বর কক্সাবাজার জেলা আইনজীবী সমিতিতে একজন নবীন আইনজীবী হিসাবে যোগদান করেন। সৈয়দ মোহাম্মদ রেজাউর রহমান রেজা চট্টগ্রামের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় হতে এলএলবি (অনার্স) ও এলএলএম ডিগ্রি সম্পন্ন করেন। তিনি ২০১৫ সালে বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী হিসাবে এনরোলমেন্ট হন। কক্সবাজার শহরের বাহারছরার বাসিন্দা সৈয়দ মোহাম্মদ রেজাউর রহমান রেজা কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক , আইন কলেজের প্রভাষক এবং কক্সবাজার জেলা লিগ্যাল এইড এর একজন প্যানেল আইনজীবী।

পিপি হিসেবে তরুন আইনজীবি সৈয়দ মোহাম্মদ রেজাউল রহমান রেজাকে অভিবাদন ও শুভেচ্ছা জানান- দৈনিক কক্সবাজার প্রতিদিনের স্টাফ রিপোর্টার এবং বিএমএসএফ ঈদগাঁও থানা শাখার সাধারন সম্পাদক এম আবু হেনা সাগর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর