Logo
শিরোনাম :
ঈদগাঁও থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন অনুষ্টান সম্পন্ন টেকনাফে ৩৫ হাজার ইয়াবা ফেলে পালিয়েছে পাচারকারী! ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭ মার্চের আলোচনা সভা ও ভাষন সম্প্রচার রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি’র উদ্যোগে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে চকবাজার থানা ছাত্রলীগ কলাতলীতে ট্রাক চাপায় নিহত তিনজনের পরিচয় শনাক্ত, চিকিৎসাধীন ৮ কক্সবাজারে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিক্সার যাত্রীসহ দুইজন নিহত, আহত-৮ ঈদগাঁওতে আবারো গরু চুরি  ট্রেনের নিচে প্রেমিক যুগলের ঝাঁপ, প্রেমিক নিহত নির্বাচিত হলে বোয়ালখালী পৌরসভাবাসীকে সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত: মেয়র প্রার্থী ওয়াসিম মুরাদ

হোয়াইক্যং হাইওয়ে থানার নিরাপদ সড়ক দিবস উদযাপন

ওমর ফারুক,টেকনাফঃ / ১৫৬ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

কক্সবাজার জেলার সীমান্তবর্তী টেকনাফ  উপজেলার হোয়াইক্যং হাইওয়ে থানায় ২২ অক্টোবর নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে ‘মুজিববর্ষের শপধ সড়ক করবো নিরাপদ’
উদযাপন করা হয়েছে।

হোয়াইক্যং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাকির হোসেনের নেতৃত্বে সকল অফিসার সহ এই পালন করা হয়। দিবসটি উদযাপন উপলক্ষে হ্নীলা বাজার, হোয়াইক্যং বাজার উনছিপ্রাং বাজার,লেদা বাজার বাস স্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে গাড়ি চালক ও যাত্রীদের মাঝে লিফলেট বিতরণ এবং জনসচেতনা মূলক বক্তব্য প্রদান করা হয়।

হোয়াইক্যং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পথচারীদের রাস্তা পারাপারে ফুট ওভার ব্রিজ ব্যবহার করা, রাস্তায় চলাচলের সময় সতর্ক ভাবে চলাফেরা করা, নিষিদ্ধ ও ঝুঁকিপূর্ন যানবাহন ব্যবহার না করা, গাড়িতে অতিরিক্ত যাত্রী হয়ে না উঠা, গাড়িতে উঠা-নামার সময় সতর্কতা অবলম্বন করা, অপ্রাপ্ত বয়স্ক চালকের গাড়িতে ভ্রমন না করা সহ বিভিন্ন জনসচেতনতা মুলক প্রচার-প্রচারণা চালান। এছাড়াও চালকদেরকে গাড়ি চালানো অবস্থায় মোবাইল-ফোন ব্যবহার না করা, ফিটনেস বিহীন গাড়ি না চালনো, যত্রতত্র গাড়ি পার্কিং না করা, উল্টাপথে গাড়ি না চালানো, যাত্রী উঠানো নামানোর সময় বাস -বে ব্যাবহার করা এবং লাইসেন্স না থাকলে গাড়ি না চালানো সহ অন্যান্য বিষয়ে উব্দুদ্ধ করেন।

এসময় হোয়াইক্যং হাইওয়ে থানার অফিসার ইনচার্জের সহিত আরো উপস্থিত ছিলেন এসআই রাকিব হাসান, এসআই হারুন অর রশিদ, এএসআই মোঃ জসিম উদ্দিন সহ থানার অন্যান্য সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর