Logo
শিরোনাম :
মহেশখালীর কালারমারছড়া’য় সড়ক সংস্কারে ব্যবহৃত স্কেভেটারের চাপায় এক পথচারী আহত কক্সবাজারে ৭২০ ক্যান বিয়ারসহ দুই কারবারী আটক টেকনাফে ধরা পড়ল ভয়ঙ্কর মাদক আইসের বড় চালান মহেশখালীর কালারমার ছড়ায় ঘর দেয়ার নামে অর্থ হাতিয়ে নিচ্ছে একটি প্রতারক চক্র রামুতে RAB এর সাথে বন্দুকযুদ্ধে এক ইয়াবা ব্যবসায়ী নিহত চকরিয়ায় অবৈধ বালু উত্তোলনকালে ভ্রাম্যমান আদালতের অভিযান: ড্রেজারসহ ৮টি মেশিন ধ্বংস,২৫ হাজার টাকা জরিমানা আদায় মহেশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে অপহৃত কিশোর’কে ৫ মাস পর উদ্ধার। ইসলামপুরে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৬  কক্সবাজারে সেই তিন পুলিশ সদস্য সাময়িক বরখাস্তঃ ২ দিনের রিমান্ডে রামুর গর্জনিয়া মাছ বাজার রাস্তার ওপর পঁচা পানির দুর্গন্ধ

চকরিয়া থানায় হঠাৎ পরিদর্শনে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন

চকরিয়া প্রতিনিধি। / ৯৯ বার
আপডেট সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি হিসেবে যোগদানের পর প্রথম বারের মতো চকরিয়া থানায় আকস্মিক ভাবে পরিদর্শন করতে এসেছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার)।

শনিবার (২৪ অক্টোবর) সকালে সড়ক পথে চট্টগ্রাম থেকে সরাসরি চকরিয়া থানা পরিদর্শনে আসেন।
ডিআইজি আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) চকরিয়া থানায় এসে পৌছলে এসময় তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন কক্সবাজার সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) তফিকুল আলম, চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের।

থানা প্রশাসনের পক্ষথেকে ডিআইজি আনোয়ার হোসেনকে ওসি শাকের মোহাম্মদ যুবায়ের নেতৃত্বে পুলিশ সদস্যের একটি দল পুলিশের সালাম প্রদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন থানার (ওসি) তদন্ত মোহাম্মদ আশরাফ হোসেন, থানার অপারেশন অফিসার (এসআই) মোজাম্মেল হক, এছাড়াও থানার উপ-পরিদর্শক, সহকারি উপ-পরিদর্শক ও সকল কর্মকর্তাগণ।
পরে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন চকরিয়া থানার ভবন ও থানা পুলিশের সকল কার্যক্রম পরিদর্শন করেন। পরিদর্শনের ফাঁকে তিনি থানার সকল পুলিশ কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভা করেন।
উক্ত মতবিনিময় সভায় পুলিশের ডিআইজি আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) পুলিশ কর্মকর্তাদের উদ্যেশ্য বলেন, এলাকার আইনশৃঙ্খলার উন্নয়ন ও জনগনের সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে পুলিশের প্রত্যক সদস্যরা নিষ্ঠার সাথে কাজ করবে। পুলিশের প্রত্যেক সদস্যকে ভালো ব্যবহার ও সেবার মাধ্যমে জনগনের সেবক হিসেবে প্রমাণ করতে হবে। এছাড়াও জনগণের দূরগোড়ায় পুলিশের সেবা কার্যক্রম পৌছাতে হবে।
তিনি বলেন, সরকারের ঘোষনা মোতাবেক মাদকের বিরুদ্ধে পুলিশ বাহিনীর ভুমিকা থাকবে জিরো ট্রলারেন্স। সেই আলোকে সবাইকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। কোনভাবেই মাদক ব্যবসা ও কারবারে জড়িতদের ছাড় দেওয়া হবেনা। একই সঙ্গে তিনি নারী নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গিবাদের মতো সামাজিক নানা ধরণের অপরাধ প্রবণতা বন্ধে পুলিশকে কঠোরভাবে কাজ করতে নির্দেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর