Logo
শিরোনাম :
টেকনাফে ৩৫ হাজার ইয়াবা ফেলে পালিয়েছে পাচারকারী! ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭ মার্চের আলোচনা সভা ও ভাষন সম্প্রচার রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি’র উদ্যোগে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে চকবাজার থানা ছাত্রলীগ কলাতলীতে ট্রাক চাপায় নিহত তিনজনের পরিচয় শনাক্ত, চিকিৎসাধীন ৮ কক্সবাজারে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিক্সার যাত্রীসহ দুইজন নিহত, আহত-৮ ঈদগাঁওতে আবারো গরু চুরি  ট্রেনের নিচে প্রেমিক যুগলের ঝাঁপ, প্রেমিক নিহত নির্বাচিত হলে বোয়ালখালী পৌরসভাবাসীকে সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত: মেয়র প্রার্থী ওয়াসিম মুরাদ চিরকুট লিখে ফ্যানের সাথে ঝুলে চবি ছাত্রের আত্মহত্যা

টেকনাফে বিজিবির অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক

সামসু উদ্দিন,টেকনাফ।  / ১১৪ বার
আপডেট সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

কক্সবাজারের টেকনাফের বাহারছড়ায় চেকপোস্টে তল্লাশি চালিয়ে ইয়াবা ও মিনি ট্রাকসহ চট্রগ্রাম সাতকানিয়ার এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, শনিবার রাতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের উপজেলার বাহারছড়া ইউনিয়নের হাজম পাড়া এলাকায় অস্থায়ী চেকপোস্টের দায়িত্বরত বিজিবি সদস্যরা কক্সবাজারগামী একটি মিনিট্রাক তল্লাশি করে গাড়ির সামনের দরজায় অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক বহনে ব্যবহৃত মিনি ট্রাকটি জব্দ করে জড়িত চালক সাতকানিয়ার কেরানী হাট কেউছিয়ার এলাকার মৃত জহিরুল ইসলামের ছেলে মোঃ শফিউল আলম (২৪) কে আটক করা হয়।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর উদ্ধারকৃত ও মিনি ট্রাকসহ আটত মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর