Logo

করোনাকালে শেষ হলো বাপ্পির নতুন সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক : / ৫২ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

ঢালিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমার অধিকাংশই জনপ্রিয়তা পেয়েছে। ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে ঢাকাই চলচ্চিত্রে বেশ শক্ত আসন গড়ে নিয়েছেন তিনি।

করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন বাপ্পি। সম্প্রতি ‘৫৭০’ শিরোনামে নতুন একটি সিনেমার শুটিং করেছেন। টানা ২৪ দিন শুটিং করে সিনেমাটির ক্যামেরা ক্লোজ করেছেন নির্মাতা। রাইজিংবিডিকে এ তথ্য জানান বাপ্পি চৌধুরী।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যা করা হয়। এর পরবর্তী ৩৬ ঘণ্টায় কী ঘটেছিল? ইতিহাসের সেই বেদনাবিধুর অধ্যায় নিয়েই নির্মিত হয়েছে ‘৫৭০’। এটি নির্মাণ করছেন আশরাফ শিশির। ১৯৯৬ সালে দায়েরকৃত বঙ্গবন্ধু হত্যা মামলার সাক্ষ্য ও গুরুত্বপূর্ণ তথ্য-উপাত্তের ভিত্তিতে নির্মাতা সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন।

এই সিনেমায় সেনাবাহিনীর একজন সৈনিকের চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এ ছাড়া আরো অভিনয় করছেন মাসুম আজিজ, স্বাধীন খসরু, সুমনা সোমা, কাজী রাজু, এলিনা শাম্মী, ইমরুল কাইয়ুন সনি, সানসি ফারুক, দুখু সুমনসহ ৩০০ অভিনয়শিল্পী।

এদিকে বাপ্পি চৌধুরীর হাতে রয়েছে প্রায় অর্ধডজন সিনেমা। খুব শিগগির এসব সিনেমার শুটিং শুরু করবেন তিনি। বাপ্পি রাইজিংবিডিকে বলেন, কয়েকদিন আগে ‘৫৭০’ সিনেমার কাজ শেষ করেছি। অসাধারণ একটি কাজ হয়েছে। কাজটি করে আমি তৃপ্ত। আশা করছি, দর্শকদের হৃদয় নাড়া দেবে। এখন কিছুদিন বিশ্রাম নিচ্ছি। এরপরই হাতে থাকা সিনেমাগুলোর শুটিং শুরু করব। তবে ‘৫৭০’ সিনেমাটিই প্রথম, যার শুটিং করোনার সময় শেষ করলাম।

বাপ্পি চৌধুরী অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এ ছাড়া এই নায়ককে ‘ডেঞ্জার জোন’, ‘ঢাকা ২০৪০’ সিনেমায় দেখা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর