Logo
শিরোনাম :
মহেশখালীর কালারমারছড়া’য় সড়ক সংস্কারে ব্যবহৃত স্কেভেটারের চাপায় এক পথচারী আহত কক্সবাজারে ৭২০ ক্যান বিয়ারসহ দুই কারবারী আটক টেকনাফে ধরা পড়ল ভয়ঙ্কর মাদক আইসের বড় চালান মহেশখালীর কালারমার ছড়ায় ঘর দেয়ার নামে অর্থ হাতিয়ে নিচ্ছে একটি প্রতারক চক্র রামুতে RAB এর সাথে বন্দুকযুদ্ধে এক ইয়াবা ব্যবসায়ী নিহত চকরিয়ায় অবৈধ বালু উত্তোলনকালে ভ্রাম্যমান আদালতের অভিযান: ড্রেজারসহ ৮টি মেশিন ধ্বংস,২৫ হাজার টাকা জরিমানা আদায় মহেশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে অপহৃত কিশোর’কে ৫ মাস পর উদ্ধার। ইসলামপুরে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৬  কক্সবাজারে সেই তিন পুলিশ সদস্য সাময়িক বরখাস্তঃ ২ দিনের রিমান্ডে রামুর গর্জনিয়া মাছ বাজার রাস্তার ওপর পঁচা পানির দুর্গন্ধ

ঈদগাঁও বাজারে চলাচল সড়কে বাঁধ দিয়ে ড্রেজার মেশিনের পাইপ : দেখার কেউ নেই

স্টাফ রিপোর্টার,ঈদগাঁও / ৯৫ বার
আপডেট সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

জেলা সদরের গুরুত্বপূর্ণ বানিজ্যিক কেন্দ্র ঈদগাঁও বাজারের চলাচলের প্রধান সড়ক দখল করে বালি উত্তোলনের পাইপ বসালো কতিপয় চক্ররা। কদিন পূর্বে রাতে এই পাইপ বসানো হয় বলে জানা গেছে।বালু উত্তোলনের পাইপ বসানোর কারনে ব্যস্তবহুল যাতায়াত সড়কের বাড়ছে যানবাহনে দীর্ঘ যানজট। ফলে পথচারীদের দুর্ভোগ থামছেনা। এসব দেখার কেউ নেই। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নীরব দর্শকে ভূমিকায়।

দেখা যায়, পুরাতন ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র ও ইউপি পরিষদ সংলগ্ন স্থানে প্রধান সড়কের উপর আড়াআড়ি বাঁধ দিয়ে পাইপ স্থাপন করা হয়। তবে পাইপের উপরস্থ বাঁধের উভয় পাশে কংক্রিট ও সিমেন্ট দিয়ে ঢালাই করে পাইপটিকে স্থায়ী রূপ দেয়া হয়েছে৷ সড়ক সংলগ্ন ঈদগাঁও নদীতে ড্রেজার মেশিন বসিয়ে বালি উত্তোলনের জন্য এই পাইপ বসানো হয়েছে বলে জানান অনেকে।


ড্রেজার মেশিন বসিয়ে এভাবে বালু উত্তোলন করা হলে বর্ষা মৌসুমে প্রধান সড়ক নদীগর্ভে বিলীন হয়ে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার আশংকা করেন বাজারবাসী। এছাড়াও সরকারী বেসরকারী বিভিন্ন স্থাপনা ভাঙ্গনের মুখে পড়তে পারে বলে জানান সচেতন মহল।

ঈদগাঁও বাজারের গুরুত্বপূর্ণ এ চলাচল সড়ক রাতে দখল করে স্থাপন বালি উত্তোলনের পাইপ উচ্ছেদসহ জড়িত ব্যাক্তিদের আইনের আওতায় আনার দাবী জানান ঈদগাঁওর সচেতন জনগোষ্টি।

স্থানীয় এক ভ্রাম্যমান ব্যবসায়ী জানান, ২/৩ দিন ধরে ড্রেজার মেশিন দিয়ে বালি উত্তোলন করা হচ্ছে।

ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছৈয়দ আলম এ বিষয়ে কিছুই জানেননা বলে জানিয়েছেন এই প্রতিবেদককে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর