Logo

কুতুবদিয়ার সন্তান কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

কুতুবদিয়া প্রতিনিধিঃ / ৪০ বার
আপডেট সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন কুতুবদিয়ার কৃতি সন্তান এম,এ গফফার কুতুবী।
গত ১৯ অক্টোবর বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সাধারণ সম্পাদক ও সড়ক মন্ত্রী ওবায়দুল কাদের’র স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করেন।
এম.এ গফ্ফার কুতুবী শৈশব থেকেই ছাত্রলীগের সাথে জড়িত হয়। তিনি ১৯৭৮ সালে কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক হিসাবে রাজনীতি শুরু করেন। ১৯৮৭ ও ১৯৯০ সালে সফলভাবে পর পর দু’বার উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। ছাত্র রাজনীতি শেষে ২০০৩ সালে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নির্বাচিত হন। ২০০৪ সালে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ,২০০৯ সালে কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক এবং ২০১৫ সালে চট্টগ্রাম মহানগর মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন তিনি। তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে শৈশব থেকে অবধি জাতীয়, স্থানীয় অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন। তিনি দলীয়ভাবে সকলের আস্থার প্রতিক ছিলেন। তিনি দলের স্বার্থে সবসময় ছিলেন নিবেদিত প্রাণ একজন কর্মঠ সৈনিক। তার যোগ্যতা ও গ্রহণযোগ্যতা তাকে দলের সহযোগীদের মধ্যে করে তুলেছিল একজন স্বচ্ছ আওয়ামী পরিবারের যোগ্য সন্তান হিসেবে। তাছাড়া দলের প্রতিটি কর্মসূচিতে তার সরব উপস্থিতি ছিল। একজন নিবেদিত বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছেন তিনি।
এম,এ গফফার কুতুবী জানান, ‘আমি জাতীর জনক, হাজার বছরের শ্রেষ্ট বাঙালী বঙ্গবন্ধুর আদর্শে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যেতে চাই। দল আমাকে বার বার মূল্যায়ণ করেছে। আমি অর্পিত দায়িত্ব যথাযথ পালন করে যাবো। দলের স্বার্থে আমি সবসময় সক্রিয় ছিলাম এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে।’

তিনি আরো জানান, ‘বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় সেতু মন্ত্রী ওবাইদুল কাদের, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি,কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সভাপতি আলহাজ্ব বীর মুক্তিযুদ্ধা সাইদুর রহমান, কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন আজগর নস্কর মহোদয়কে ধন্যবাদ জানাচ্ছি। আমি কৃতজ্ঞতা জানাচ্ছি আমার কুতুবদিয়ায়বাসী সহ সংশ্লীষ্ট সকলকে। আমি সকলের কাছে দোয়া প্রার্থী।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর