Logo

টেকনাফে হোয়াইক্যং হাইওয়ে থানায় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ পালিত

ওমর ফারুক,টেকনাফ: / ৩৮ বার
আপডেট সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

টেকনাফ হোয়াইক্যংয়ে হাইওয়ে থানা প্রাণগনে আজ ৩১ অক্টোবর অনুষ্টিত হয় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ মতবিনিময় সভা।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক শাহ আজিজুর রহমান মামুন,মোহাম্মদ সাবের,সভাপতিত্ব করেন হোয়াইক্যং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ এসআই রাকিব হাসান,অনুষ্ঠান পরিচালনা করেন হোয়াইক্যং হাইওয়ে থানার এসআই হারুন অর রশিদ প্রমুখ।

টেকনাফ কমিউনিটি পুলিশিং ডে ২০২০ মতবিনিময় সভায় প্রধান অতিথি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন কমিউনিটি পুলিশের দায়িত্ব হলো পুলিশকে সাহায্য করা।আমাদের টেকনাফের যে একটি অপবাদ দেওয়া আছে মাদক কারবারীদের রাজধানী হিসেবে সেই আপবাদটি আমাদেরকে পরিবর্তন করতে হবে।
আমরা সব সময় পুলিশের সাথে আছি।তারা আমাদের দিনরাত সেবা দিয়ে যাচ্ছে। আমরা ও তাদেরকে দায়িত্বের সাথে তাদের পাশে থেকে সব দরণের কাজে সাহায্য কর।

হোয়াইক্যং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ এসআই রাকিব হাসান বলেন পুলিশ হল জনগণের বন্ধু আমরা জনগণ ও দেশের জন্য কাজ করতে পারলে আমরা আন্দদিত হয়।আপনারা আপনাদের বিপদে আপদে আমাদের সরণ করবেন।
আমরা আমাদের সার্ধ মত চেষ্টা করব সাহায্য করতে আমরা সবাই মিলেমিশে একসাথে কাজ করলে টেকনাফের মাদক ও বিভিন্ন আপরাধ মৌলক কাজ বন্ধ হয়ে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর