Logo
শিরোনাম :
টেকনাফে ৩৫ হাজার ইয়াবা ফেলে পালিয়েছে পাচারকারী! ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭ মার্চের আলোচনা সভা ও ভাষন সম্প্রচার রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি’র উদ্যোগে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে চকবাজার থানা ছাত্রলীগ কলাতলীতে ট্রাক চাপায় নিহত তিনজনের পরিচয় শনাক্ত, চিকিৎসাধীন ৮ কক্সবাজারে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিক্সার যাত্রীসহ দুইজন নিহত, আহত-৮ ঈদগাঁওতে আবারো গরু চুরি  ট্রেনের নিচে প্রেমিক যুগলের ঝাঁপ, প্রেমিক নিহত নির্বাচিত হলে বোয়ালখালী পৌরসভাবাসীকে সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত: মেয়র প্রার্থী ওয়াসিম মুরাদ চিরকুট লিখে ফ্যানের সাথে ঝুলে চবি ছাত্রের আত্মহত্যা

কক্সবাজার জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণায় উত্তপ্ত শহর

কক্সবাজার প্রতিনিধি।  / ৮৬ বার
আপডেট সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতিসহ ৩ পদে ১৪ জনের নাম ঘোষণা নিয়ে উত্তপ্ত হয়ে পড়েছে পর্যটন শহর কক্সবাজার। শহরের বিভিন্ন স্থানে বিক্ষোভ করেছে বিক্ষুদ্ধ ছাত্ররা।

তারা এসময় ঘোষিত নতুন কমিটি মানি না মানব না বলে শ্লোগান দেয়। কক্সবাজার জেলা ছাত্রলীগের কর্মীরা শহরের ভোলাবাবুর পেট্রোল পাম্প ও বিলকিস মার্কেটের সামনে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভসহ যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার পর থেকে পুরো শহরে বিক্ষোভ চলছে। অনুরুপভাবে জেলার বিভিন্ন স্থানেও বিক্ষুব্ধ ছাত্রলীগ কর্মীরা বিক্ষোভ করছে বলে জানা গেছে।

সোমবার সন্ধ্যায় কক্সবাজার জেলা ছাত্রলীগের নতুন নেতৃত্ব- সভাপতি এসএম সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে মারুফ আদনানসহ তিনটি পদে ১৪ জনের নাম ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এরপর থেকে বিক্ষোভ মিছিল চলে জেলাব্যাপী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর