Logo
শিরোনাম :
ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭ মার্চের আলোচনা সভা ও ভাষন সম্প্রচার রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি’র উদ্যোগে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে চকবাজার থানা ছাত্রলীগ কলাতলীতে ট্রাক চাপায় নিহত তিনজনের পরিচয় শনাক্ত, চিকিৎসাধীন ৮ কক্সবাজারে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিক্সার যাত্রীসহ দুইজন নিহত, আহত-৮ ঈদগাঁওতে আবারো গরু চুরি  ট্রেনের নিচে প্রেমিক যুগলের ঝাঁপ, প্রেমিক নিহত নির্বাচিত হলে বোয়ালখালী পৌরসভাবাসীকে সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত: মেয়র প্রার্থী ওয়াসিম মুরাদ চিরকুট লিখে ফ্যানের সাথে ঝুলে চবি ছাত্রের আত্মহত্যা সমুদ্রে নিরাপত্তা’ বিষয়ে মহেশখালীর ২০০ নৌযান চালককে প্রশিক্ষণ দিচ্ছে আইওএম, উপজেলা প্রশাসন

সীতাকুণ্ডে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ যুবক গ্রেপ্তার

সীতাকুণ্ড প্রতিনিধি। / ৯৭ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

সীতাকুণ্ডে আগ্নেয়াস্ত্রসহ এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার বারআউলিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত যুবকের নাম মোঃ সালাউদ্দিন (৪৪)। সে বাড়বকুণ্ড ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দক্ষিণ মাহমুদাবাদ গ্রামের ফসি মেম্বারের বাড়ীর খোরশেদ আলমের ছেলে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে।
থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে উপজেলার বারআউলিয়া এলাকায় এক যুবক অস্ত্রসহ ঘোরাফেরা করছে মর্মে গোপন সূত্রে খবর পেয়ে মোঃ সালাউদ্দিন নামক এক যুবককে তল্লাশী করে তার কাছ থেকে একটি দেশীয় এলজি ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তারের পর সালাউদ্দিন বলেন, তার সাথে সাগরের কিছু জলদস্যুর শত্রুতা আছে। এ কারণে সে এলজি রেখেছে। সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, আমাদের ধারণা সে অস্ত্রের ব্যবসা করছিলো। তবুও তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এ বিষয়ে অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর