Logo
শিরোনাম :
আওয়ামীলীগে ঈদগাঁও থানা কমিটি স্বীকৃতির দাবী বৃহত্তর ঈদগাঁওর তিন ইউনিয়নে নতুন ঘর পেল ১১ পরিবার পেকুয়ায় মুজিব শতবর্ষ উপলক্ষে ঘর পেল ১০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার চৌফলদন্ডীতে নৌকা প্রত্যাশী মুজিব নিবার্চনী মাঠে ব্যস্তসময় কাটাচ্ছেন মহেশখালীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত ১০ নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবির ‘গুলিতে’ রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহতঃঅস্ত্রসহ ইয়াবা উদ্ধার ঈদগাঁও থানার অফিসার ইনচার্জের সাথে হাই স্কুলের শিক্ষকদের সৌজন্য সাক্ষাত কক্সবাজারে তিন খাবার প্রতিষ্ঠানকে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে ২টি লাশ উদ্ধার ইসলামাবাদে নির্মম খুনের শিকার মা-মেয়ের দাফন সম্পন্ন : মামলা প্রক্রিয়াধীন

ঈদগাঁওতে একঝাঁক শিক্ষার্থীদের মাঝে সনদ ও সম্মাননা প্রদান করলো “জি.আই.টি”

এম আবু হেনা সাগর,ঈদগাঁও / ১০৫ বার
আপডেট সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

কক্সবাজার সদরের ঈদগাঁওতে এবার একঝাঁক শিক্ষার্থীদের মাঝে সনদ ও সম্মাননা প্রদান করে চমক সৃষ্টি করলো জি.আই.টি।

গতকাল সকাল সাড়ে ১১টার দিকে ঈদগাহ বাস স্টেশনের আরাফাত মার্কেটস্থ বাংলাদেশ কারি গরি শিক্ষাবোর্ড কর্তৃক অনুমোদিত প্রতিষ্ঠান “জিআইটি”(জেনুইন ইনফর্মেশন এন্ড টেকনো লোজি) হলরুমে বাংলাদেশ কারিগরী শিক্ষা বোর্ডের আওতায় বেসিক কম্পিউটার কোর্স ২০১৯ সালে অংশ গ্রহণকারী জিআইটি কর্তৃক ১০ম ব্যাচে প্রশিক্ষণ প্রাপ্ত হয়ে কারিগরি শিক্ষা বোর্ডের পরিক্ষায় উত্তীর্ণদেরকে সনদ, সম্মাননা প্রদান করা হয় ।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আবদু রশিদের সভাপতিত্বে জিআইটির ট্রেইনার রবিউল আলমের সঞ্চালনায় শিক্ষার্থী আব্দুল্লাহ এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক এবং জিআইটির চেয়ারম্যান রাজিবুল হক চৌধুরী রিকো। বিশেষ অতিথি ছিলেন, ঈদগাহ কলেজের লেকচারার জাহাঙ্গীর আলম।

অনুষ্টানে বক্তব্য রাখেন, জিআইটি পরিচালক ও ট্রেইনার ওসমান শাহেদ ইমন, তৌহিদুল ইসলাম, হারুনুর রশিদ, হাফেজ শহিদুল্লাহ, শিক্ষার্থীদের পক্ষে মেধাবী শিক্ষার্থী ও লেখিকা আসমাউল হুসনা, বোরহান উদ্দিন, আব্দুল্লাহ, নুর শাহিন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রতিযোগিতাপূর্ণ এই গ্লোবালাইজেশনের যুগে ঈদগাঁওতে বিভিন্ন কম্পিউটার ট্রেনিং সেন্টারের চেয়ে সুন্দর এবং সু-শৃংখল পরিবেশে শিক্ষার্থীদের সর্বোচ্চ সুবিধা সহ বিশেষ করে নারী শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করে কেলেংকারী ছাড়াই প্রতিষ্ঠান পরি চালনা করে যাওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সাধু বাদ জানায়। সেই সাথে আশা প্রকাশ করেন, এই সার্টিফিকেট অর্জন করে শিক্ষার্থীরা যেন বসে না থাকে, তার অভিষ্ট লক্ষ্যে এগিয়ে যেতে চেষ্টা অব্যাহত রাখে।

অনুষ্ঠানে কারিগরী শিক্ষাবোর্ডের সার্টিফিকেট প্রদান ছাড়াও জিআইটির প্রাতিষ্ঠানিক মূল্যায়ন পরিক্ষায় উত্তীর্ণদের মাঝে ১ম স্থান অর্জনকারী তারজিনা শারমিন,২য় স্থান অর্জনকারী রমজান আলী,৩য় স্থান অর্জনকারী কানিজ ফাতেমা, ৪র্থ স্থান অর্জনকারী জান্নাতুল নাইমকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। মানবিক দিক বিবেচনায় শারিরিক ভাবে অক্ষম সার্টিফিকেট অর্জনকারী তারতিলা আরফাজ রেলী ও আতাউর রহমান ফাহিমকে জিআইটি পরিবার হতে সম্মাননা স্বারক প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর