Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ আদালত প্রাঙ্গণে বিপুল পরিমাণ মাদক ধ্বংস স্বাধীনতার ৫০ বছর পর বাড়ি পাচ্ছেন উখিয়ার বীর মুক্তিযোদ্ধা দুদু মিয়া চিরতরে বন্ধু সংগঠন উখিয়া উপজেলা শাখার শপথ গ্রহণ,সংবর্ধনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত চৌফলদন্ডীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আনুষ্টানিক উদ্বোধন উখিয়ায় ইয়াবা সিন্ডিকেট পিতা-পুত্রের সন্ত্রাসী হামলায় ৩ এনজিও কর্মকর্তা আহত শীতবস্ত্র বিতরন উপলক্ষে…… মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের প্রস্তুতি সভা উখিয়ায় সবজি বাজারে এখনো ফেরেনি স্বস্তি শিমুল ধর্মীয় পরিচয়ে গোপন করে মিথ্যা বিয়ের নাটক সাজিয়ে মুসলিম নারীকে ফাসিয়েছে সংবাদ সম্মেলনে নাজনীন পোকখালী যুবলীগের কাউন্সিলে আমজাদ সভাপতি, ইত্তেহাদ সম্পাদক নিবার্চিত কক্সবাজারে ট্রাভেলেটস অফ বাংলাদেশ’–ভ্রমণকন্যা সংগঠনের ৪র্থ বর্ষপূর্তি উদযাপন

বীর মুক্তিযোদ্ধার স্ত্রীকে ‘গণধর্ষণ’, কিশোর গ্রেপ্তার

অনলাইন ডেস্কঃ / ৩৩ বার
আপডেট সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এক বীর মুক্তিযোদ্ধার স্ত্রীকে (৬২) গণধর্ষণের খবর পাওয়া গেছে। এ ঘটনায় রোববার গভীর রাতে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগীর ছেলে। দুজনের নামে ও তিনজনকে অজ্ঞাত আসামি করে মোট পাঁচজনের বিরুদ্ধে মামলাটি করা হয়।

সোমবার সন্ধ্যায় মামলার এজাহার নামীয় দ্বিতীয় আসামি কিশোর রবিউলকে (১৭) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিউলের বাবার নাম আবুল কালাম। তারা উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের বাসিন্দা। আরেক আসামির নাম লিসান (১৯)। তার বাবার নাম টুকু জমাদ্দার। লিসান ও বাকি তিনজনসহ মোট চারজনকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলার এজাহারে বলা হয়েছে, গত ৩০ অক্টোবর সন্ধ্যায় ভুক্তভোগী একটি বিয়ে বাড়ি থেকে নিজের বাড়ি ফিরছিলেন। স্থানীয় বারেক চৌকিদারের পরিত্যাক্ত গোয়াল ঘর পর্যন্ত তিনি আসার পর সেখানে আগে থেকে লিসান, রবিউল ও অজ্ঞাত তিনজন মিলে তাকে গণধর্ষণ করেন। ভুক্তভোগী গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান মিলু মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর