Logo
শিরোনাম :
মহেশখালীর কালারমারছড়া’য় সড়ক সংস্কারে ব্যবহৃত স্কেভেটারের চাপায় এক পথচারী আহত কক্সবাজারে ৭২০ ক্যান বিয়ারসহ দুই কারবারী আটক টেকনাফে ধরা পড়ল ভয়ঙ্কর মাদক আইসের বড় চালান মহেশখালীর কালারমার ছড়ায় ঘর দেয়ার নামে অর্থ হাতিয়ে নিচ্ছে একটি প্রতারক চক্র রামুতে RAB এর সাথে বন্দুকযুদ্ধে এক ইয়াবা ব্যবসায়ী নিহত চকরিয়ায় অবৈধ বালু উত্তোলনকালে ভ্রাম্যমান আদালতের অভিযান: ড্রেজারসহ ৮টি মেশিন ধ্বংস,২৫ হাজার টাকা জরিমানা আদায় মহেশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে অপহৃত কিশোর’কে ৫ মাস পর উদ্ধার। ইসলামপুরে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৬  কক্সবাজারে সেই তিন পুলিশ সদস্য সাময়িক বরখাস্তঃ ২ দিনের রিমান্ডে রামুর গর্জনিয়া মাছ বাজার রাস্তার ওপর পঁচা পানির দুর্গন্ধ

উখিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ  আটক-৩

মুহাম্মদ হানিফ আজাদ / ১১৫ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

কক্সবাজারের উখিয়ায় র‌্যাব-১৫ এর পৃথক অভিযানে ২ রোহিঙ্গাসহ ৩ মাদককারবারীকে ২২ হাজার ৯ শত ৫০ পিস নিয়ে আটক করেছে।
জানা গেছে, কুতুপালং বুড়ির ঘরস্থ শাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ডাম্পিং স্টেশনের সামনে থেকে ১৪ হাজার ৯৭০ পিস ইয়াবাসহ ফয়েজ আহমদ (৩৫) নামে এক রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। যার আনুমানিক মূল্য ৭৪ লাখ ৮৫ হাজার টাকা।
ফয়েজ আহমদ উখিয়ার বালুখালী ১৮ নম্বর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের ২১, বি ব্লকের সিরাজুল ইসলামের ছেলে।
র‌্যাবের তথ্য মতে, ৯ নভেম্বর বিকেল ৩টা ২০ মিনিটের দিকে ওই এলাকা থেকে ১৪ হাজার ৯৭০ পিস ইয়াবাসহ ফয়েজ আহমদকে আটক করা হয়। তিনি দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা এনে সারা দেশে বিক্রি করতেন।
এদিকে একই দিন উখিয়া কুতুপালং এলাকায় অভিযান পরিচালনা করে ৭ হাজার ৯ শত ৮০পিস ইয়াবাসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।
আটককৃত আবু তৈয়ব (২৬) রোহিঙ্গা সুলতানের ছেলে ও কক্সবাজার ঈদগাহর স্থানীয় দুদু মিয়ার ছেলে আবুল হোসাইন (৪৩)।
তথ্যসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং বাংলাদেশ টেলিভিশন এর উখিয়া উপ কেন্দ্র সংলগ্ন কক্সবাজার-টেকনাফ পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল ৯ নভেম্বর দুপুরে ঘটিকায় উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে সন্দেহজনক এক ব্যাক্তিকে আটক করে তার দেহ তল্লাশী করলে মরণনেশা ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। যার বাজার মুল্য ৩৯ লক্ষ ৯০ হাজার টাকা প্রায়।
পরবর্তী জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা আরো স্বীকার করে, তারা দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।
গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে মেইল বার্তায় র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (সহকারী পরিচালক, মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এসব তথ্য জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর