Logo
শিরোনাম :
মহেশখালীর বসতবাড়ীতে আগুন,প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই,ক্ষয় ক্ষতির পরিমাণ-৮ লক্ষ টাকা চকরিয়ার জনসভায় আ.লীগের যুগ্ন-সম্পাদক মাহবুব উল আলম হানিফ লবণের ন্যায্য মূল্য নিশ্চিতে উদ্যোগ নেওয়া হবে মহেশখালীতে পরকিয়া প্রেমের টানে গৃহবধূ উধাও  ভাসানচর ঘুরে রোহিঙ্গা ক্যাম্পে যা বললেন ইউসেফ আল দোবেয়ার কক্সবাজারে বঙ্গবন্ধু-বাংলাদেশ কর্ণার’ ও ‘স্বাধীনতা মঞ্চ’ উদ্বোধন বান্দরবানে ২৭ কোটি ৬৩ লাখ ভিত্তিপ্রস্তর উদ্বোধন কক্সবাজারে ২ পিকআপ সংঘর্ষে পথচারী নিহত ঈদগাঁওতে অক্ষরের উদ্যোগে রচনা প্রতিযোগিতার পুরুস্কার বিতরন সম্পন্ন রামু থানা পুলিশের মাদক ও সন্ত্রাস বিরোধি সাড়াশি অভিযান শুরু মহেশখালীতে আলোচিত গফুর হত্যা মামলার আসামি গ্রেফতার

কক্সবাজারের কলাতলী এস.এম রিসোর্ট থেকে ইয়াবাসহ আটক দুই

কক্সবাজার প্রতিনিধি।  / ১৭১ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

কক্সবাজারের কলাতলী সাংস্কৃতিক কেন্দ্রের বিপরীত পাশে এস.এম রিসোর্ট থেকে ১ হাজার ৫৫৮ ইয়াবা ও নগদ টাকাসহ দুইজনকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটকরা হলেন, কক্সবাজার খরুলিয়া মুন্সির বাড়ি এলাকার আমির হামজার ছেলে সোহেদ মোহাম্মদ সায়মন (৩১) ও দিঘী পাড়া এলাকার বশির আহাম্মদেও ছেলে কামরুল হাসান ওরফে সোহেল রানা (২৮)। বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকাল ৩ টায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, এস.এম রিসোর্টের একটি কক্ষে ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য তারা অবস্থান করছিল; এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে হাতে নাতে তাদের আটক করা হয়েছে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর