Logo
শিরোনাম :
রামুর গর্জনিয়া মাছ বাজার রাস্তার ওপর পঁচা পানির দুর্গন্ধ বাদাম-চকলেটের প্যাকেটে ১৭ হাজার ইয়াবা, গ্রেপ্তার ১ জনগণের প্রসংশায় ভাসছেন মহেশখালী থানার (ওসি) আবদুল হাই চাঁপাই নবাবগঞ্জে ১০ দফা দাবীতে নিরাপদ সড়ক চেয়ে মানববন্ধান পেকুয়ায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম,আটক-১ ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগ কলম বিরতি ও প্রতিবাদ সমাবেশ সম্পন্ন ভাসানচরের উদ্দেশে ২১টি বাস উখিয়া থেকে চট্টগ্রামে রওয়ানা টেকনাফে বস্তায় মিলল ২ লাখ ৮০ হাজার ইয়াবা ছিনতাইয়ের অভিযোগে আটক এসআইসহ ৩ পুলিশকে আদালতে সোপর্দ : ৫ দিনের রিমান্ড আবেদন জালালাবাদে গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্টের ফাইনাল সম্পন্ন…  ঈদগাঁওর কাছে কক্সবাজার জুয়েল স্মৃতি সংসদ পরাজিত 

জানাজায় শোকাহত মানুষের ঢল রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আলী

নিজস্ব প্রতিবেদকঃ / ৯৪ বার
আপডেট সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মহান মুক্তিযুদ্ধের সংগঠক আলহাজ্ব অধ্যাপক মোহাম্মদ আলী।

শুক্রবার (১৩ নভেম্বর) বাদে আসর হ্নীলা দরগাহ সড়ক ও জনপদ মাঠে নামাজে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে।

জানা যায় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করেন। মৃত্যুকালে তারা ৩ ছেলে ও ১মেয়ে সন্তান ছিল।

শুক্রবার ভোররাত ৩টা ৫৫ মিনিটের দিকে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে কক্সবাজার হাসপাতালে নেওয়ার পথে জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রবীন এই রাজনীতিক।

বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ আলী ১৯৯৬-২০০১ সালে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য, এর আগে হ্নীলা ইউপি চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেন। তিনি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, সর্বশেষ উপজেলা আওয়ামীলীগের সভাপতি’র দায়িত্ব পালন করেন। মৃত্যুর আগ পর্যন্ত দলের জন্য নিবেদিত কর্মীবান্ধব নেতা হিসাবে প্রসিদ্ধ ছিল অধ্যাপক মোহাম্মদ আলী। তিনি টেকনাফ উপজেলার হ্নীলা ফুলের ডেইলের মরহুম হাজী আমির হোছনের পুত্র। উক্ত জনাযায় দলীয় নেতাকর্মী, ও কক্সবাজারের সকল আসনের এমপি, বিরোধী দলীয় ও সরকার দলীয় সাবেক এমপি, উপজেলা চেয়ারম্যান, জেলা/উপজেলা পর্যায়ের বিভিন্ন স্থরের রাজনৈতিক ও সামাজিক, ধর্মীয় নেতারা অংশ গ্রহন করেন। এই মহান জাতীয় নেতাকে গার্ড অব অনার প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর