Logo
শিরোনাম :
আওয়ামীলীগে ঈদগাঁও থানা কমিটি স্বীকৃতির দাবী বৃহত্তর ঈদগাঁওর তিন ইউনিয়নে নতুন ঘর পেল ১১ পরিবার পেকুয়ায় মুজিব শতবর্ষ উপলক্ষে ঘর পেল ১০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার চৌফলদন্ডীতে নৌকা প্রত্যাশী মুজিব নিবার্চনী মাঠে ব্যস্তসময় কাটাচ্ছেন মহেশখালীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত ১০ নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবির ‘গুলিতে’ রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহতঃঅস্ত্রসহ ইয়াবা উদ্ধার ঈদগাঁও থানার অফিসার ইনচার্জের সাথে হাই স্কুলের শিক্ষকদের সৌজন্য সাক্ষাত কক্সবাজারে তিন খাবার প্রতিষ্ঠানকে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে ২টি লাশ উদ্ধার ইসলামাবাদে নির্মম খুনের শিকার মা-মেয়ের দাফন সম্পন্ন : মামলা প্রক্রিয়াধীন

উখিয়ায় ১৩ দিনেও অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার হয়নি,আটক ১

ফারুক আহমদ, উখিয়া / ৬১ বার
আপডেট সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

উখিয়ায় দ্বীব্বা বড়ুয়া মামনি (১৬) নামক এক কলেজ ছাত্রী অপহরনের ১৩ দিন অতিবাহিত হওয়ার পরও এখনো উদ্ধার হয়নি। পুলিশ এ ঘটনায় জুয়েল বড়ুয়া নামক এক যুবককে গ্রেপ্তার করেছে। এদিকে অপহৃত কলেজছাত্রী উদ্ধার না হওয়ায় পিতা-মাতা সহ পুরো পরিবার উদ্বেগ-উৎকণ্ঠায় দিনযাপন করছেন। মামলার তদন্তকারী অফিসার নুরে আলম জানান অপহৃতা কে উদ্ধারে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রেখেছে।

জানা যায় উপজেলার রত্নাপালং ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ভালুকিয়ার ফৈজাবাপের পাড়া গ্রামের দানু বড়ুয়ার মেয়ে ও বঙ্গমাতা মুজিব মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দ্বীব্বা বড়ুয়া মামনি গত ৩ নভেম্বর অপহরণের শিকার হয়।
এ ব্যাপারে মা সুপা বড়ুয়া বাদী হয়ে উখিয়া থানা মামলা দায়ের করেন। যার মামলা নম্বর ১২ তারিখ ৬/ ১১/২০২০। ধারা নারী শিশু নির্যাতন দমন আইন। এতে আসামি করা হয় হলদিয়াপালং ইউনিয়নের পাতাবাড়ি বড়ুয়া পাড়া গ্রামের দীনেশ বড়ুয়ার পুত্র ভুট্টু বড়ুয়া (২৩) ও জুয়েল বড়ুয়া (৩০) সহ ৩ জনকে।

দায়েরকৃত মামলার এজাহারে উল্লেখ করা হয় গত ৩ নভেম্বর সাড়ে সন্ধ্যা সাতটার দিকে ভুট্টু বড়ুয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী পরিকল্পিতভাবে কলেজছাত্রী মামনি কে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।
রত্না পালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন অপহৃত কলেজছাত্রী দ্রুত উদ্ধার ও জড়িতদের কে গ্রেপ্তারপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের আইনশৃঙ্খলা বাহিনীর নিকট অনুরোধ জানান।
পিতা দানু বড়ুয়া অভিযোগ করে বলেন আমার মেয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় ভুট্টু বড়ুয়া নামক এক যুবক প্রায় সময় পথিমধ্যে উত্যক্ত করে আসছিল। এমনকি বিবাহের প্রস্তাব দিলে আমরা তা প্রত্যাখ্যান করি।

তিনি আরো বলেন এতে ক্ষুব্ধ হয়ে আমার মেয়েকে জোর পূর্বক ভাবে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখেছে। শুধু তাই অপহরণকারীরা মামলা তুলে নিতে আমাকে প্রতিনিয়ত হুমকি-ধমকি সহ জীবন নাশের হুংকার দিচ্ছে।
থানা সূত্রে জানা গেছে, গত ৭ নভেম্বর এস আই নূরে আলমের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে মামলার ২ নম্বর আসামি ও অপহরণকারীর বড় ভাই জুয়েল বড়ুয়াকে গ্রেপ্তার করেছে।
এদিকে অপহরণের ১৩ দিন অতিবাহিত হওয়ার পরও কলেজছাত্রী মামনি কে পুলিশ উদ্ধার করতে না পারায় পুরো পরিবার সহ আত্মীয়-স্বজন উদ্বেগ-উৎকণ্ঠা প্রকাশ করেছেন।
মা ও মামলার বাদী সুপা বড়ুয়া একমাত্র কলেজ পড়ুয়া মেয়েকে অপহরণকারীর কবল হতে উদ্ধার করে ফিরিয়ে দেওয়ার জন্য পুলিশ প্রশাসনের নিকট দাবী জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর