Logo

মোবাইল ফোন কিনে দিয়ে বিয়ের কথা বলে গৃহবধূকে ধর্ষণ

অনলাইন ডেস্কঃ / ৮৫ বার
আপডেট সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

মোবাইল ফোন কিনে দিয়ে বিয়ের আশ্বাসে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে বেলাল হোসেন রুবেল (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার দিবাগত রাতে ওই নারী নিজেই বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

রাতেই অভিযান চালিয়ে পুলিশ ধর্ষক বেলাল হোসেন রুবেলকে আটক করে দিনাজপুর আদালতে প্রেরণ করেছেন। বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার উপজেলার পল্লীতে এ ঘটনা ঘটে। বেলাল হোসেন রুবেল ওই এলাকার হাবিবর রহমানের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বেলাল হোসেন রুবেল নামে এক যুবকের সঙে দীর্ঘ এক বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই গৃহবধূর। এক পর্যায়ে স্বামীর অজান্তে ধর্ষিতা নারীকে মোবাইল ফোন কিনে দেয় বেলাল হোসেন রুবেল। ভ্যানচালক স্বামী বাড়ির বাহিরে থাকায় দীর্ঘদিন থেকেই ওই নারীকে বিয়ের প্রলোভন দিয়ে আসছিল বেলাল।

শনিবার দুপুরে ধর্ষক রুবেলের বাড়িতে ডেকে গৃহবধূকে ইচ্ছার বিরুদ্ধে জোর করে ধর্ষণ করেন। পরে বিষয়টি ধর্ষিতার স্বামী ও পরিবারের লোকদের অবগত করেন তিনি। পরে শনিবার দিবাগত রাতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির যুগান্তরকে বলেন, ধর্ষিতা নারী রাতেই থানায় এসে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে ধর্ষক বেলাল হোসেন রুবেলকে অভিযান চালিয়ে তার বোনের বাড়ি থেকে আটক করা হয়।

তিনি আরও বলেন, আটক বেলাল হোসেন রুবেলকে রোববার সকালে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে। ধর্ষিতা ওই নারীকেও ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর