Logo

জালালাবাদে স্বপ্নবুননের উদ্যোগে পরিস্কার- পরিচ্ছন্ন ও সচেতনতা কর্মসূচী পালিত

এম আবু হেনা সাগর,ঈদগাঁও / ৩১ বার
আপডেট সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

“পরিবেশ দূষণ রোধ করি, বাসযোগ্য সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে স্বপ্নবুননের উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্ন ও জনসচেতনতা মুলক ব্যতিক্রমধর্মী কর্মসূচী পালিত হয়েছে।

গতকাল সকালে কক্সবাজার সদরে জালালাবাদ ইউনিয়ন বাহারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় শহীদ মিনারে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর আন থেকে তেলাওয়াত করেন অত্র সংগঠনের সদস্য মাসুদ রানা। জাতীয় সংগীত পরিবেশ, পরিষ্কার পরিবেশ গঠনের উদ্দেশ্যে শপথ পাঠ করান সংগঠনের সভাপতি তারেকুর রহমান। শুভেচ্ছা বক্তব্য দেন, সংগঠন সাধারণ সম্পাদক আজিজুর রহমান সোহাগ। অনুষ্ঠান উপস্থাপনা করে যুগ্ম সাধারণ সম্পাদক উসামা আবরার।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ। তিনি স্বপ্নবুননের ধারাবাহিক কার্যক্রম বিবরণ তোলে ধরেন এবং প্রশংসা করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জালালাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার মুফাচ্ছেল। তিনি স্বপ্নবুননের কার্যক্রমকে সাধুবাদ জানান এবং আজীবন পাশে থাকার প্রতিশ্রুত দেন। উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা হাফেজ বোরহান ফরাজী,নেজাম উদ্দিনসহ এলাকার লোকজন।

শুরুতেই বাহারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ,ফরাজী পাড়া দোকানঘাটা,বাহারছড়া রমজান সওদাগরের দোকানসহ বিভিন্ন স্থানে অপরিচ্ছন্ন স্থানকে পরিচ্ছন্ন করতে অংশ নেন স্বপ্নবুননের একঝাঁক সদস্যরা।

পথচারীসহ সাধারন লোকজন তাদের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর