Logo

রামুতে সরকারি প্রাথমিক বিদ্যালয় কল্যাণ সমিতির কার্যকরী কমিটি গঠিত

কফিল উদ্দিন রামু:: / ২৩ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

রামু উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কল্যাণ সমিতির ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠিত হয়েছে।
১৭ নভেম্বর মঙ্গলবার রামুর খিজারী বার্মিজ সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে এ কার্যকরি কমিটির নির্বাচন অনু্ষ্ঠিত হয়।

ফারুক আহমদ এর পরিচালনায় উক্ত কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে মোহাম্মদুল হককে সভাপতি (ঘোনারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়) মো: দিদারকে সাধারণ সম্পাদক
(উত্তর ফতেখারকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়) করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। কমিটির উক্ত গুলোর মধ্যে জসিম উদ্দিনকে সহ- সভাপতি (দক্ষিণ চাকমারকুল স:প্রা:বি) সালা উদ্দিনকে সিনিয়র সহ সভাপতি,কানন বড়ুয়াকে সহ সাধারণ সম্পাদক,শফিউল আলমকে সাংগঠনিক সম্পাদক, মো:ইসমাইলকে সহ- সাংগঠনিক সম্পাদক, ফারুক আহমদকে অর্থ সম্পাদক,মিজানুর রহমানকে সহ- অর্থ সম্পাদক,নুরুল আবসারকে ধর্ম বিষয়ক সম্পাদক,হামিদুল হককে ত্রুীড়া বিষয়ক সম্পাদক,মো: কাজলকে প্রচার সম্পাদক,মোক্তার আহমদকে সাংস্কৃতিক সম্পাদক,রুহুল আমিনকে যুন্ন সম্পাদক,ফরিদুল আলমকে তথ্য ও গবেষনা সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

কার্যকরী কমিটির নব নির্বাচিত সভাপতি মোহাম্মদুল হক জানান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার আমাদের নিয়োগ দিয়ে বেকারত্ব দূর করার ক্ষেত্রে অগ্রণী ভুমিকা রেখেছে, মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি, নজরুল ইসলাম স্যার সহ যারা আমাকে সবসময় অনুপ্রেরণা দিয়েছেন আমি তাদের কাছে কৃতঙ্গ, বিশেষ করে আমার সহকর্মী বৃন্দদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবং আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালন করে যাব।

তাছাড়া উক্ত কার্যকরি নির্বাচনের সময় কক্সবাজার জেলা কল্যাণ সমিটির সভাপতি মো: জাহাঙ্গীর আলম,কক্সবাজার সদর উপজেলার সভাপতি আবদুল হালিম,সহ সভাপতি মো: হারুন প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর