Logo
শিরোনাম :
বাদাম-চকলেটের প্যাকেটে ১৭ হাজার ইয়াবা, গ্রেপ্তার ১ জনগণের প্রসংশায় ভাসছেন মহেশখালী থানার (ওসি) আবদুল হাই চাঁপাই নবাবগঞ্জে ১০ দফা দাবীতে নিরাপদ সড়ক চেয়ে মানববন্ধান পেকুয়ায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম,আটক-১ ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগ কলম বিরতি ও প্রতিবাদ সমাবেশ সম্পন্ন ভাসানচরের উদ্দেশে ২১টি বাস উখিয়া থেকে চট্টগ্রামে রওয়ানা টেকনাফে বস্তায় মিলল ২ লাখ ৮০ হাজার ইয়াবা ছিনতাইয়ের অভিযোগে আটক এসআইসহ ৩ পুলিশকে আদালতে সোপর্দ : ৫ দিনের রিমান্ড আবেদন জালালাবাদে গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্টের ফাইনাল সম্পন্ন…  ঈদগাঁওর কাছে কক্সবাজার জুয়েল স্মৃতি সংসদ পরাজিত  সন্তান-স্বর্ণালংকারসহ উধাও প্রবাসীর স্ত্রী, খুঁজে দিলেই লাখ টাকা পুরস্কার

স্বামী মাদকের মামলায় কারাগারে, স্ত্রী ইয়াবাসহ গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি।  / ১৫৯ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

স্বামী আব্দুর রহমান মাদকের মামলায় আটক হয়ে ঢাকার একটি কারাগারে রয়েছেন।
স্ত্রী রুবি আক্তার রুবি শহরের উত্তর রুমালিয়ার ছড়াস্থ নিজ বাড়িতে সিসি ক্যামেরা লাগিয়ে নির্ভয়ে চালিয়ে যাচ্ছেন ইয়াবা কারবার। চলেন আলিশান ভাব নিয়ে। কিন্তু শেষ রক্ষা হলোনা মাদক ব্যবসায়ী রুবিরও।
বৃহস্পতিবার(১৯ নভেম্বর) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার কার্যালয়ের একটি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬ হাজার পিচ ইয়াবাসহ রুবিকে হাতেনাতে গ্রেফতার করে।
সংবাদটি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের সহকারি পরিচালক সোমেন মন্ডল।

তিনি জানান, গোপন সংবাদে রুবি আক্তার রুবিকে আটক করা হয়েছে।
এ ঘটনায় রুবিকে ইয়াবাসহ সংশ্লিষ্ট ধারায় মামলা দিয়ে কক্সবাজার সদর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শুধু রুবি অথবা তার স্বামী নয়, তার পরিবারের মতোই শহরে পশ্চিম বাহারছড়ায় আরো অনেক মাদক কারবারি রয়েছে। যারা ইয়াবাসহ সব ধরেণর মাদক ব্যবসাকে সাধারণ ব্যবসা বাণিজ্য মনে করছে। অনেকের জন্য মাদক ব্যবসা একটি পারাবারিক ব্যবসায় পরিণত হয়েছে।
আবার অনেকের সাথে স্থানীয় প্রভাবশালীদের রয়েছে যোগসাজস। যে কারণে নিরাপদে চলেছে নিষিদ্ধ এই কারবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর