Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ১২ জন মাদকসেবী আটক ৮ জন কৃষক প্রাণ হারানো সে সড়কটি সংস্কারে মন্ত্রীর কাছে ডাঃ শিমুল এমপি’র তদবির গোদাগাড়ীতে ১০০ গ্রাম হেরোইন ১০ বোতল ফেনসিডিলসহ আটক ১ জন সাংবাদিকদের দাবী ও অধিকার রক্ষায় ১৪ দফার বিকল্প নেই: বিএমএসএফ অপহৃত বাংলাদেশী ৯ জেলেকে ফেরত দিলেন মিয়ানমার ঈদগাঁওতে মাক্স না পড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান : জরিমানা আদায় নাতির দায় দাদুর ঘাড়ে, ৫ম শ্রেণির শিশুর সঙ্গে ৮৫ বছরের বৃদ্ধের সঙ্গে বিয়ে, তদন্তের নির্দেশ হাইকোর্টের প্রধানমন্ত্রী ও খাদ্য মন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে টেকনাফে সম্রাটের নেতৃত্বে কৃষকলীগের আনন্দ মিছিল মন্দিরে হিন্দু-মুসলিম যুগলের চুম্বনে আপত্তি !

ভাতিজিকে ধর্ষণের চেষ্টা, চাচাকে ধরে পুলিশে দিল প্রতিবেশীরা

অনলাইন ডেস্কঃ / ২৪ বার
আপডেট সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

নাটোরের বড়াইগ্রামে কিশোরীকে (১৪) ধর্ষণচেষ্টার অভিযোগে মোজাম্মেল হক (৫০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার জোনাইল ইউনিয়নের দিঘইর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মোজাম্মেল ওই গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে এবং নির্যাতিতা কিশোরীর প্রতিবেশী চাচা।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, কিশোরীর মা-বাবা কাজের জন্য শুক্রবার বাড়ির বাইরে যায়। বিকেলে কিশোরী মেয়েটি বাড়িতে একা রান্না করছিল। সেসময় মোজাম্মেল হক এসে তার মা-বাবা বাড়িতে আছে কিনা জানতে চান। কিশোরী বাবা-মা বাড়িতে না থাকার কথা জানালে মোজাম্মেল হক ঘরে প্রবেশ করেন। পরে কিশোরীকে কথা আছে বলে ঘরের ভিতরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এসময় কিশোরী চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে মোজাম্মেলকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। পরে কিশোরীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করলে সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

সূত্র,সমকাল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর