Logo

উদ্বোধন হলো ‘পর্যটন মোটেল সোনামসজিদ’

মোঃ মেশবাহুল হক চাঁপাই নবাবগঞ্জ জেলা প্রতিনিধি / ৭৭ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাংলাদেশ পর্যটন করপোরেশনের ‘সোনামসজিদ পর্যটন মোটেল’ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে মোটেলটি উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। বাংলাদেশ পর্যটন করপোরেশনের তিন তলা ‘পর্যটন মোটেল সোনামসজিদ’-এ পর্যটকদের জন্য ১২টি শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষ, ৬টি সাধারণ কক্ষ, ৫০ আসনের একটি ডরমেটরি, ৫০ আসনের একটি রেস্টুরেন্ট ও কার পার্কিংসহ নানান সুবিধা রয়েছে।

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, সরকার বাংলাদেশের সব পর্যটন আকর্ষণীয় এলাকায় দেশি-বিদেশি পর্যটকদের জন্য আবাসন, আহার, প্যাকেজ ট্যুর, পরিবহন ও যোগাযোগসহ প্রয়োজনীয় সব ধরনের সুবিধাদি প্রবর্তনের উদ্যোগ গ্রহণ করেছে।

এরই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাংলাদেশ পর্যটন করপোরেশনের উদ্যোগে এই মোটেল নির্মাণ করা হয়েছে। জাতির পিতার হাতে গড়া প্রতিষ্ঠান বাংলাদেশ পর্যটন করপোরেশন সারাদেশে ইতিমধ্যে ৮০০ এর অধিক পর্যটন আকর্ষণীয় এলাকা চিহ্নিত হয়েছে। পর্যটকদের ভ্রমণ স্বাচ্ছন্দ্যময় করতে আমরা এইসব এলাকায় পর্যাক্রমে সব ধরনের পর্যটন সুবিধাদি নির্মাণ করবো।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- স্থানীয় সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত আসনের সাংসদ ফেরদৌসী ইসলাম জেসি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক, সাবেক সচিব জিল্লার রহমান, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর