Logo

মনোয়নপত্র সংগ্রহের পর ভোটার তালিকায় নিজেকে মৃত দেখলেন কাউন্সিলর প্রার্থী

মানিকগঞ্জ প্রতিনিধি / ৫৮ বার
আপডেট সময় : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

আসন্ন মানিকগঞ্জ পৌরসভার নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়েছেন মো. কবির হোসেন। কিন্তু মনোয়নপত্র সংগ্রহের পর দেখা যায়, ভোটার তালিকায় তিনি মৃত। অথচ গত পৌরসভা ও জাতীয় নির্বাচনে ভোট দিয়েছেন তিনি।

আজ শুক্রবার কাউন্সিলর প্রার্থী মো. কবির হোসেন আমাদের সময়কে বলেন, ‘গত পৌরসভা নির্বাচনের মতো এ বছরও মানিকগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোয়নপত্র সংগ্রহ করেছি। গত বুধবার মনোনয়পত্র সংগ্রহের সময় ভোটার তালিকার একটি সিডি হাতে ধরিয়ে দেয় নির্বাচন অফিস। পরদিন গতকাল বৃহস্পতিবার সকালে ভোটার তালিকা প্রিন্ট করে দেখি, ভোটার তালিকায় আমার নাম নেই। ভোটার তালিকায় আমাকে মৃত দেখানো হয়েছে। তৎক্ষণিক বিষয়টি জেলা নির্বাচন কমিশনকে জানিয়েছি।

এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শেখ মো. হাবিবুর রহমান বলেন, ‘২০১৯ সালে ভোটার তালিকা হালনাগদ করার সময় ভূলবশত কাউন্সিলর প্রার্থী মো. কবির হোসেনকে মৃত দেখানো হয়েছে, যার ফলে ভোটার তালিকা থেকে তার নাম বাদ পড়েছে। তবে দ্রুত সময়ের মধ্যে তার ভোটার তালিকা সংশোধন করা হবে এবং তিনি নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী সারা দেশের মতো আগামী ২৮ ডিসেম্বর মানিকগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। যার মনোয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ১ ডিসেম্বর ও প্রার্থীদের যাচাই-বাছাই ৩ ডিসেম্বর এবং প্রার্থী প্রত্যাহারের তারিখ ১০ ডিসেম্বর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর