Logo

চিরতরে বন্ধু সংগঠন উখিয়া উপজেলা শাখার শপথ গ্রহণ,সংবর্ধনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ / ৭০ বার
আপডেট সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশের উখিয়া উপজেলা শাখার শপথ গ্রহণ,সংবর্ধনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৭ শে নভেম্বর বিকাল ৪ ঘটিকার সময় ভালুকিয়া হারুন মার্কেট কে জি স্কুল ৩য় তলায় চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশের উখিয়া উপজেলা শাখার শপথ গ্রহণ,কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টাকে সংবর্ধনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

শপথ বাক্য পাঠ করান আনোরুল ইসলাম, সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কমিটি। শপথ বাক্যে ছিল প্রথমে স্মরণ করিতেছি মহান আল্লাহ রাব্বুল আলামিনকে। আমি…………… শপথ করিতেছি যে একটি বন্ধুত্বপূর্ণ, মানবিক প্রতিষ্ঠান চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ কতৃর্ক সদ্য ঘোষিত উখিয়া উপজেলা শাখার কার্যকরি কমিটি ২০২০ এ-র…………….. পদের জন্য আমি আগামী ১ বছর মেয়াদে নির্বাচিত হয়েছি।

উক্ত পদে বহাল থাকা অবস্থায় আমি সংগঠনের সকল কর্যক্রম মানিয়া চলিব এবং উর্ধতম শাখার নির্দেশনা মতে সকল কার্যক্রম পরিচালনা করিব।সকলের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখিব।
আমার উপর অর্পিত দায়িত্ব পালনে আপ্রাণ চেষ্টা করিব। আমি ভালোবাসি সংগঠনকে,সকলেই ভালো কাজকে,সকল বন্ধুকে,খোদা হাফেজ।

আসসালামু আলাইকুম ওয়া রাহামাতুল্লাহে ওয়াবারকাতুহু সহ সংগঠনের আরও
নিয়ম নীতি শপথ বাক্যে রয়েছে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ উখিয়া উপজেলা শাখার সভাপতি রফিক আহমেদ,সঞ্চালনা করেন চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ উখিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক, ইউসুফ হোছাইন রানা।

উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন মোস্তাক আহমেদ, উপদেষ্টা কেন্দ্রীয় কমিটি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহাবুবুল আলম,ইউপি সদস্য রত্না পালং ২ নং ওয়ার্ড,এম এ মোজাম্মেল হক,সভাপতি চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখা, মোঃ রুবেল হোসাইন,যুগ্ম সাধারণ সম্পাদক চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি, শাহেদ হোছাইন মুবিন, প্রচার সম্পাদক কেন্দ্রীয় কমিটি, ফখরুদ্দীন মাহমুদ ইমরান,সাধারণ সম্পাদক চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখা,আয়েশা আক্তার,সাহাব উদ্দিন, ইকবাল হোসাইন, শাহ আলম, মোস্তফা শাকিল ও সংগঠনের সদস্যবৃন্দ সহ শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে বক্তারা বলেন চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ উখিয়া উপজেলা শাখাকে উখিয়ার মানুষকে সর্ববৃহৎ মানবিক ও সেচ্ছাসেবী সংগঠন হিসেবে উপহার দেব।

এসময় উপস্থিত সকলেই কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা মাহমুদুল হক ফারুকীকে সংবর্ধনা দিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর