Logo

নগ্ন ছবি তুলে টাকা আদায়, দুই বন্ধু গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি। / ৫০ বার
আপডেট সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

কৌশলে বন্ধুকে ডেকে নিয়ে নগ্ন ছবি তুলে টাকা আদায় করার অভিযোগে দুই বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রবিবার (২৯ নভেম্বর) কোতোয়ালী থানার এজাহার সূত্রে এ তথ্য জানা যায়।

মামলার আসামিরা হলেন- আনোয়ারা উপজেলার দক্ষিণ সরেঙ্গার মির্জা আলী নতুন বাড়ির জাকির আহম্মেদের ছেলে মো. রাশেদুল ইসলাম (১৯) ও একই এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে মো. নাঈম উদ্দীন।

এজাহারে সায়েম খান উল্লেখ করেন, ২৭ নভেম্বর রাত ৮টার দিকে তিনি রাশেদ নামের তার মাদ্রাসা পড়ুয়া সহপাঠী ও বন্ধুর অনুরোধে রিয়াজউদ্দীন বাজারে তার দোকানে দেখা করতে যায়।  ওখানে যাওয়ার পর বন্ধুটি তাকে রিয়াজউদ্দীন বাজারের অদূরে তার বাসায় নিয়ে যায়।  বাসায় ঢোকার পর রাশেদ আমাকে বলে তোর কাপড় খোল। মজা করছে ভেবে সায়েম দাড়ানো অবস্থা থেকে খাটের ওপর বসে পড়ে।  কিন্তু রাশেদ তার প্যান্টের  বেল্ট ও রড দিয়ে সায়েমের উপর আঘাত করতে থাকে। হতভম্ব হয়ে সায়েম কাপড় খুলতে থাকেন। একটু পর অপর বন্ধু নাঈম উদ্দীন রাশেদের বাসায় ঢুকে সায়েমকে গালাগাল করতে থাকে। এসময় নাঈম রাশেদকে সায়েমের নগ্ন ভিডিও করতে বলে।  ভিডিও ধারণের সময় নাঈম চুল কাটার মেশিন দিয়ে সায়েমের দাড়ি চুল কেটে দেয়। এক পর্যায়ে রাশেদ নগ্ন ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে সায়েমের কাছ থেকে স১০ হাজার টাকা দাবি করে। গত্যন্তর না দেখে সায়েম তার ফুফুর কাছ থেকে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা আনে।  বিকাশ থেকে টাকা ক্যাশ আউট করার পর সায়েমকে তারা বাসায় চলে যেতে বলে। যাওয়ার সময় রাশেদ সায়েমের মানিব্যাগ থেকে আরও ১৬শ টাকা নিয়ে ফেলে।  বাসায় যাওয়ার পর সায়েম পারিবারিক সদস্যদের সঙ্গে পরামর্শ করে  শুক্রবার (২৭ নভেম্বর) কোতয়ালি থানায়  আলোচ্য আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে।

কোতয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযোগ পেয়েই আমরা জড়িত দুই আসামিকে গ্রেপ্তার করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর