Logo
শিরোনাম :
মহেশখালীর বসতবাড়ীতে আগুন,প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই,ক্ষয় ক্ষতির পরিমাণ-৮ লক্ষ টাকা চকরিয়ার জনসভায় আ.লীগের যুগ্ন-সম্পাদক মাহবুব উল আলম হানিফ লবণের ন্যায্য মূল্য নিশ্চিতে উদ্যোগ নেওয়া হবে মহেশখালীতে পরকিয়া প্রেমের টানে গৃহবধূ উধাও  ভাসানচর ঘুরে রোহিঙ্গা ক্যাম্পে যা বললেন ইউসেফ আল দোবেয়ার কক্সবাজারে বঙ্গবন্ধু-বাংলাদেশ কর্ণার’ ও ‘স্বাধীনতা মঞ্চ’ উদ্বোধন বান্দরবানে ২৭ কোটি ৬৩ লাখ ভিত্তিপ্রস্তর উদ্বোধন কক্সবাজারে ২ পিকআপ সংঘর্ষে পথচারী নিহত ঈদগাঁওতে অক্ষরের উদ্যোগে রচনা প্রতিযোগিতার পুরুস্কার বিতরন সম্পন্ন রামু থানা পুলিশের মাদক ও সন্ত্রাস বিরোধি সাড়াশি অভিযান শুরু মহেশখালীতে আলোচিত গফুর হত্যা মামলার আসামি গ্রেফতার

মুজিববর্ষ উপলক্ষে উদ্যোগ সাইকেলে তেঁতুলিয়া থেকে টেকনাফ পৌঁছলেন ১০০ সেনা

শহিদ উল্লাহ,টেকনাফ প্রতিনিধি, / ৭৪ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর ১১ নারীসহ ১০০ সেনা সদস্য পঞ্চগড়ের তেঁতুলিয়া থেকে বাইসাইকেল চালিয়ে ১০১০ কিলোমিটার পাঁড়ি দিয়ে কক্সবাজারের টেকনাফে পৌঁছলেন।
মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুর ২টায় টেকনাফ মেরিন ড্রাইভস্থ জিরো পয়েন্ট (অর্থনৈতিক অঞ্চল) খুরের মুখ চত্বরে সেনাবাহিনীর উদ্যোগে মুজিববর্ষ সাইক্লিং এক্সপেডিশন-২০২০ ফ্লাগ ইন অনুষ্ঠান রামু সেনাবাহিনীর লে.কর্ণেল মোঃ শফিউল আলম পরিচালনায় সম্পন্ন হয়েছে।
এ দলটি মেজর আসিফ মাহমুদের নেতৃত্বে গত মাসের ৮ নভেম্বর তেতুলিয়ার বাংলাবান্ধা জিরো পয়েন্ট হতে যাত্রা শুরু করে দীর্ঘ ২৪ দিন পর টেকনাফ জিরো পয়েন্ট এসে শেষ হয়।
এদেরকে স্বাগত জানান- রামু ১০ সেনানিবাসের আটিলারী বিগ্রেড কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল ওমর সাদি।
এসময় তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর উপর অর্পিত দায়িত্ব যেখানে যখন যেভাবে প্রয়োজন হবে দেশের সার্বিক কল্যাণে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে সফলতার সাথে পালন করা হবে। দেশের সরকার প্রধানের যে কোনও উদ্যোগকে বাংলাদেশ সেনাবাহিনী অত্যন্ত দৃঢভাবে, সচলভাবে এবং সফলভাবে সম্পন্ন করবে।
তিনি আরও বলেন, সরকার ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ২৬ মার্চ পর্যন্ত সময়কালকে মুজিব বর্ষ হিসেবে উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে । তারই অংশ হিসেবে তেঁতুলিয়া থেকে টেকনাফ পর্যন্ত সাইকেলে দীর্ঘ পথ পাড়ি দেবার দুঃসাহসিক প্রয়াস গ্রহণ করা হয়েছে।
সম্পূর্ণভাবে জাতির পিতার জন্মশত বর্ষের চেতনাকে ধারণ করার জন্য বাংলাদেশ সেনাবাহিনীর সকল ফরমেশনের ১০০ জন সাইক্লিষ্টের অংশগ্রহণে এই বছরকে আরো তাৎপর্যপূর্ণ করে তোলার প্রচেষ্টা গ্রহণ করা হয়েছে। একই সাথে একাত্তরের চেতনাকে মহিমান্বিত করে তোলার জন্য ৭১ জন সাইক্লিষ্ট এই অপরাজেয় সাইক্লিং এক্সপেডিশন চলমান রাখবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর