Logo

সূর্যের হাসি যুব সংঘের কেন্দ্রীয় কমিটি নির্বাচন ২০২০ সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি:: / ৬৫ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

কক্সবাজার জেলার অন্যতম বহুমুখী স্বেচ্ছাসেবী সংগঠন সূর্যের হাসি যুব সংঘের কেন্দ্রীয় কমিটি নির্বাচন ২০২০ সম্পন্ন হয়েছে গত ০১ ডিসেম্বর ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার। নির্বাচনের লক্ষ্যে গঠিত আহ্বায়ক কমিটির সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসাইন ও হারুন অর রশিদ মামুন এর তত্ত্বাবধানে রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে অবস্থিত সূর্যের হাসি যুব সংঘের প্রধান কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিত প্রার্থীদের বিজয়ী ঘোষণা করে ফলাফল প্রকাশ করেন সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ মোস্তফা কামাল।

সাবেক সভাপতি নুরুল হক বুলবুল ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া এরশাদ উল্লাহ্ সহ-সভাপতি, আশিক উল্লাহ্ সহ-সাধারণ সম্পাদক, মোহাম্মদ রফিকুল ইসলাম আজাদ সাংগঠনিক সম্পাদক, হোসাইন শফিক মুন্না সহ-সাংগঠনিক সম্পাদক, ওয়াহিদুল আলম কোষাধ্যক্ষ (পুনরায়), আব্দুল্লাহ্ আল শেফাত ক্রীড়া সম্পাদক, নেজাম উদ্দিন সহ-ক্রীড়া সম্পাদক, রায়হান উদ্দিন সহ-ক্রীড়া সম্পাদক, মোহাম্মদ ওমর ফারুক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, জিহাদ নূর সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, মনিরুজ্জামান সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, মোবারক হোসেন সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, ইউনুস রানা দপ্তর সম্পাদক, জাহেদ হোসাইন সহ-দপ্তর সম্পাদক, আব্দুর রহিম প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক, ইমাম হোসেন সহ-প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক, রায়হানুল ইসলাম, মনিরুল ইসলাম, মোহাম্মদ কাজল, শফিউল আলম সদস্য প্রতিনিধি নির্বাচিত হন।

আগামী দুই বছরের জন্য উক্ত কমিটির অনুমোদন দেন আহ্বায়ক কমিটি। সেই সাথে আগামী এক মাসের মধ্যে কক্সবাজার সদর শাখা ও রামু উপজেলা শাখা কমিটি গঠনের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর দায়িত্ব অর্পন করেন।

উল্লেখ্য, সূর্যের হাসি যুব সংঘ ২০১০ সাল থেকে বিভিন্ন সমাজসেবা মূলক কাজ, দূর্যোগে সাড়া দিয়ে অসহায়দের পাশে দাঁড়ানো ও যুবকদের দক্ষতা উন্নয়নে কাজ করে আসছে। সামাজিক কাজে অবদানের স্বীকৃতি স্বরূপ ২০১৯ সালে জাতিসংঘ বাংলাদেশের UNV (United Nations Volunteers) সূর্যের হাসি যুব সংঘকে নির্বাচিত দেশসেরা ১০ টি স্বেচ্ছাসেবী সংগঠনের তালিকায় স্থান দিয়ে সনদপত্র প্রদান করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর