Logo

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা: / ৭১ বার
আপডেট সময় : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

কুষ্টিয়ায় রাতের আঁধারে মৌলবাদী গোষ্ঠী কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য ভাঙচুড়ের প্রতিবাদে ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছে।

সোমবার(৭ ডিসেম্বর) দুপুরে নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে হাজারো নেতৃবৃন্দ মিছিল সহ তুমব্রু বাজারে জমায়েত হওয়ার পর এটি একটি মহা সমাবেশে পরিনত হয়।

এরপর সেখান থেকে ভাস্কর্য ভাঙচুড়ে যারা অংশগ্রহন করেছে এবং যাদের নেক্কারজনক ষড়যন্ত্রে এ ঘৃন্য ঘটনা ঘটেছে তাদের আইনের আওতায় এনে দ্রুত দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে বিক্ষোভকারীরা চরম ক্ষোভে ফেটে পড়ে এবং উত্তর পাড়া থেকে তুমব্রু বাজার ও ইউনিয়ন পরিষদ মোড় পর্যন্ত বিক্ষোভ করার পর তুমব্রু বাজার চত্বরে সমাবেশে মিলিত হয়।

ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানার সভাপতিত্বে সাধারণ সম্পাদক উসমান গণির সঞ্চালনায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নাইক্ষ‌্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসাইন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঘুমধুম ইউনিয়ন যুবলীগ সভাপতি ছৈয়দুল বশর, ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি বোরহান আজিজ, সহ-সভাপতি কামরুল হাসান সহ উপজেলা,আওয়ামীলীগ, যুবলীগ, ইউনিয়ন, ওয়ার্ড, স্কুল ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর