Logo

দ্রুত সময়ে পুলিশি সেবা দিতেই এই কার্যক্রম: পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম

কফিল উদ্দিন রামু:: / ৯০ বার
আপডেট সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

রামুর খুনিয়াপালং ইউনিয়নে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। ০৯ ই ডিসেম্বর বুধবার সকাল ১০ ঘটিকার সময় খুনিয়াপালং ইউনিয়ন পরিষদ ভবনে আয়োজিত বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে রামু থানার অফিসার ইনচার্জ কে,এম আজমিরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম।

“বিট পুলিশ বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে বিট পুলিশং কার্যক্রমের অংশ হিসাবে খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের ৩য় তলায় এ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মামুন আল ইসলাম , রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা,রামু সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আব্দুল হক, ০৯নং খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল মাবুদ,খুনিয়াপালং ইউনিয়নের বিভিন্ন মসজিদের সম্মানিত ইমাম, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিক ও স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও উল্লেখযোগ্য সংখ্যক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং কার্যালয় উদ্বোধনে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম বলেন,, বিট পুলিশিংয়ের মাধ্যমে স্থানীয়ভাবে অপরাধ দমন ও তাৎক্ষণিক পুলিশি সেবা পাওয়া যাবে৷ দ্রুততম সময়ে পুলিশি সেবা পৌঁছে দেওয়া এবং অপরাধ দমনে বিট পুলিশিং ব্যবস্থা করা হয়েছে। ইতোমধ্যে বিভিন্ন এলাকায় বিট পুলিশিং এর সুফল এলাকাবাসী ভোগ করছে। তিনি বিট পুলিশিং কি, তার গঠন, স্থানীয়ভাবে অপরাধ দমন ও তাৎক্ষণিক পুলিশি সেবাপ্রদানে এর ভূমিকা, ইত্যাদি সম্পর্কে উপস্থিত এলাকাবাসী ও জনগণকে বিস্তারিত অবহিত করেন।এবং সুফল এলাকাবাসী ভোগ করবে বলে তিনি সকলকে আশ্বস্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর