Logo
শিরোনাম :
মহেশখালীর কালারমার ছড়ায় ঘর দেয়ার নামে অর্থ হাতিয়ে নিচ্ছে একটি প্রতারক চক্র রামুতে RAB এর সাথে বন্দুকযুদ্ধে এক ইয়াবা ব্যবসায়ী নিহত চকরিয়ায় অবৈধ বালু উত্তোলনকালে ভ্রাম্যমান আদালতের অভিযান: ড্রেজারসহ ৮টি মেশিন ধ্বংস,২৫ হাজার টাকা জরিমানা আদায় মহেশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে অপহৃত কিশোর’কে ৫ মাস পর উদ্ধার। ইসলামপুরে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৬  কক্সবাজারে সেই তিন পুলিশ সদস্য সাময়িক বরখাস্তঃ ২ দিনের রিমান্ডে রামুর গর্জনিয়া মাছ বাজার রাস্তার ওপর পঁচা পানির দুর্গন্ধ বাদাম-চকলেটের প্যাকেটে ১৭ হাজার ইয়াবা, গ্রেপ্তার ১ জনগণের প্রসংশায় ভাসছেন মহেশখালী থানার (ওসি) আবদুল হাই চাঁপাই নবাবগঞ্জে ১০ দফা দাবীতে নিরাপদ সড়ক চেয়ে মানববন্ধান

কক্সবাজারের হোটেল মোটেল জোনে আর অবৈধ ব্যবসা চলবে না -ওসি শেখ মুনীর উল গিয়াস

কক্সবাজার প্রতিনিধি।  / ৯৯ বার
আপডেট সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গিয়াস উদ্দিন বলেছেন, এতোদিন সেবা নিতে থানা বা এসপি অফিসে যেতে হতো। এখন সেবা পেতে ভোগান্তি পোহাতে হবে না। সরাসরি সেবা পৌঁছে দিতেই বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে।

তিনি বলেন, হোটেল মোটেল জোনে মাদক ও পতিতাবৃত্তি চলার অভিযোগ রয়েছে। আমরা এখানে পরিবর্তনের বার্তা নিয়ে এসেছি। এই পরিবর্তনের বার্তায় নোংরামি চলবে না। এখানে শুধু বৈধ ব্যবসা চলবে, অবৈধ ব্যবসা চলবে না। অচিরেই অভিযান পরিচালনা করে সবকিছু নিয়ন্ত্রণ করা হবে। আর থানায় কারো তদবির মানা হবে না। আইন প্রয়োগের ক্ষেত্রে ধনী গরীব বিবেচনা করা হবে না। আইনের কাছে সবাই সমান। অপরাধীদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।

শনিবার (১২ ডিসেম্বর) বিকালে হোটেল মোটেল জোনের সৈকতপাড়া নুর জামে মসজিদের নীচ তলায় ফিতা ও কেক কেটে কক্সবাজার পৌরসভার ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের সমন্বয়ে গঠিত বিট পুলিশিং (বিট নং-৪) কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধনকালে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান। কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গিয়াসের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মামুন আল ইসলাম ও ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু।

যুবনেতা মনছুর আলমের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে, ওসি (অপারেশন) সেলিম উদ্দিন, ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাসিমা আক্তার বকুল, সৈকতপাড়া সমাজ কমিটির সভাপতি শরাফত উল্লাহ বাবুল, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, পাহারঘোনা সমাজ কমিটির সভাপতি আবুল কাশেম, আদর্শগ্রাম সমাজ কমিটির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ছাত্রনেতা নাফিক ইকবালসহ এলাকার গণ্যমান্য বক্তিব্যর্গ

অনুষ্ঠান শেষে উপহার বিতরণ সবার মাঝে পরিবেশবান্ধব মাস্ক ও উপহার তুলে দেন পৌর মেয়র মুজিবুর রহমান ও কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর