Logo
শিরোনাম :
টেকনাফে ৩৫ হাজার ইয়াবা ফেলে পালিয়েছে পাচারকারী! ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭ মার্চের আলোচনা সভা ও ভাষন সম্প্রচার রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি’র উদ্যোগে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে চকবাজার থানা ছাত্রলীগ কলাতলীতে ট্রাক চাপায় নিহত তিনজনের পরিচয় শনাক্ত, চিকিৎসাধীন ৮ কক্সবাজারে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিক্সার যাত্রীসহ দুইজন নিহত, আহত-৮ ঈদগাঁওতে আবারো গরু চুরি  ট্রেনের নিচে প্রেমিক যুগলের ঝাঁপ, প্রেমিক নিহত নির্বাচিত হলে বোয়ালখালী পৌরসভাবাসীকে সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত: মেয়র প্রার্থী ওয়াসিম মুরাদ চিরকুট লিখে ফ্যানের সাথে ঝুলে চবি ছাত্রের আত্মহত্যা

ডিএনসির মাদক বিরোধী অভিযান: বিয়ার ও মদসহ আটক ২, সিএনজি জব্দ

ইমাম খাইর, কক্সবাজার: / ৭৭ বার
আপডেট সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

কক্সবাজার শহরের প্রবেশদ্বার লিংকরোড থেকে ৭০ ক্যান বিয়ার ও ১০ বোতল বিলাতী মদসহ দুইজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় একটি সিএনজি গাড়িও জব্দ করা হয়েছে।

আটকদের মধ্যে একজন সিএনজি চালক। তার নাম মোঃ আবু তাহের (২২)। তিনি উখিয়ার মরিচ্যা ৬ নং ওয়ার্ডের সেথিনি পাড়ার বাসিন্দা আবুল কালমের ছেলে।

আরেকজনের নাম মোঃ আবছার (২০)। তিনি বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সোনাইছড়ি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বৈদ্যরছড়া এলাকার মৃত কাছু মিয়ার ছেলে।

সোমবার (১৪ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা সহকারী পরিচালক সোমেন মন্ডল এ খবর জানিয়েছেন।

তিনি জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চাঁন মিয়া বাদী হয়ে আটককৃত ব্যক্তি মোঃ আবু তাহের ও মোঃ আবছারকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় ১৪ ডিসেম্বর কক্সবাজার সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করেন।

মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলে জানান সোমেন মন্ডল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর