Logo
শিরোনাম :
মহেশখালীর বসতবাড়ীতে আগুন,প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই,ক্ষয় ক্ষতির পরিমাণ-৮ লক্ষ টাকা চকরিয়ার জনসভায় আ.লীগের যুগ্ন-সম্পাদক মাহবুব উল আলম হানিফ লবণের ন্যায্য মূল্য নিশ্চিতে উদ্যোগ নেওয়া হবে মহেশখালীতে পরকিয়া প্রেমের টানে গৃহবধূ উধাও  ভাসানচর ঘুরে রোহিঙ্গা ক্যাম্পে যা বললেন ইউসেফ আল দোবেয়ার কক্সবাজারে বঙ্গবন্ধু-বাংলাদেশ কর্ণার’ ও ‘স্বাধীনতা মঞ্চ’ উদ্বোধন বান্দরবানে ২৭ কোটি ৬৩ লাখ ভিত্তিপ্রস্তর উদ্বোধন কক্সবাজারে ২ পিকআপ সংঘর্ষে পথচারী নিহত ঈদগাঁওতে অক্ষরের উদ্যোগে রচনা প্রতিযোগিতার পুরুস্কার বিতরন সম্পন্ন রামু থানা পুলিশের মাদক ও সন্ত্রাস বিরোধি সাড়াশি অভিযান শুরু মহেশখালীতে আলোচিত গফুর হত্যা মামলার আসামি গ্রেফতার

ঈদগাঁওতে দৃষ্টি প্রতিবন্ধী দশ শিক্ষার্থী পেল পোশাক ও খাবার

স্টাফ রিপোর্টার,ঈদগাঁও / ৫৫ বার
আপডেট সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

কক্সবাজার সদরের ঈদগাঁওতে সমন্বিত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষা কার্যক্রমের (প্রতিবন্ধী স্কুল) নিবাসীদের মাঝে পোশাক বিতরণ করা হয়। ২০২০-২১ অর্থ বছরের আওতায় সমাজসেবা অধিদপ্তর, কক্সবাজার কর্তৃক পরিচালিত এই প্রতিষ্ঠানের দশজন দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে সুয়েটার, জ্যাকেট, ফুল এবং হাফপ্যান্ট, গেঞ্জি,সাবানসহ প্রয়োজনীয় জিনিস প্রদান করা হয়।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ ফরিদুল আলম,সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তাসহ প্রতিষ্ঠানের রিসোর্স শিক্ষক (অতিরিক্ত দায়িত্ব) সিরাজ উদ্দিন এসব সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠান অফিস সহায়কের মতে, মহান বিজয় দিবস উপলক্ষে দৃষ্টি প্রতিবন্ধিদের মাঝে উন্নত মানের খাবারসহ মিষ্টি বিতরণ করা হয়। এছাড়া নিজস্ব উৎপাদিত ও ফরমালিনমুক্ত টাটকা শাক সবজি দিয়ে শিশু প্রতিবন্ধীদের খাবারের ব্যবস্থা ও করেন। ভর্তিকৃত শিক্ষার্থীদের নিয়মিত শিক্ষা কার্যক্রম পরিচালনা,আবাসন ও খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয় সমাজসেবা অধিদপ্তরের অর্থায়নে। বর্তমানে এই প্রতিষ্ঠানে দশজন দৃষ্টি প্রতিবন্ধি শিক্ষার্থী রয়েছে। তারা পোশাক আর খাবার পেয়ে মহাখুশিতে উৎফুল্ল হয়ে পড়েন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর