Logo
শিরোনাম :
মহেশখালীর বসতবাড়ীতে আগুন,প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই,ক্ষয় ক্ষতির পরিমাণ-৮ লক্ষ টাকা চকরিয়ার জনসভায় আ.লীগের যুগ্ন-সম্পাদক মাহবুব উল আলম হানিফ লবণের ন্যায্য মূল্য নিশ্চিতে উদ্যোগ নেওয়া হবে মহেশখালীতে পরকিয়া প্রেমের টানে গৃহবধূ উধাও  ভাসানচর ঘুরে রোহিঙ্গা ক্যাম্পে যা বললেন ইউসেফ আল দোবেয়ার কক্সবাজারে বঙ্গবন্ধু-বাংলাদেশ কর্ণার’ ও ‘স্বাধীনতা মঞ্চ’ উদ্বোধন বান্দরবানে ২৭ কোটি ৬৩ লাখ ভিত্তিপ্রস্তর উদ্বোধন কক্সবাজারে ২ পিকআপ সংঘর্ষে পথচারী নিহত ঈদগাঁওতে অক্ষরের উদ্যোগে রচনা প্রতিযোগিতার পুরুস্কার বিতরন সম্পন্ন রামু থানা পুলিশের মাদক ও সন্ত্রাস বিরোধি সাড়াশি অভিযান শুরু মহেশখালীতে আলোচিত গফুর হত্যা মামলার আসামি গ্রেফতার

উখিয়ায় ৯৯৫০ পিচ ইয়াবাসহ আটক-১

নিজস্ব প্রতিবেদকঃ / ৩২ বার
আপডেট সময় : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

উখিয়ায় র‍্যাব ১৫ অভিযান চালিয়ে ৯হাজার ৯শত ৫০পিচ ইয়াবাসহ সহ এক ইয়াবাকারবারীকে আটক করেছে। রোববার ২৭ ডিসেম্বর দুপুর সাড়ে ১২ টার দিকে এ অভিযান চালানো হয়।

র‍্যাব ১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উখিয়ার কুতুপালং বুড়ির ঘরস্থ শাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ডাম্পিং স্টেশনের নিকটে কক্সবাজার-টেকনাফ সড়কের উপর থেকে কক্সবাজার পৌরসভার ২নম্বর ওয়ার্ডের উত্তর নুনিয়াছটার মৃত মোঃ হোছন ও জুলেখা আক্তারের পুত্র মোঃ আমানুল্লাহ (৪০) র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় র‍্যাব-১৫ সদস্যরা তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে, দেহ তল্লাশী করে, তার কাছে থাকা পলিথিন ব্যাগ থেকে র‍্যাব সদস্যরা ৯ হাজার ৯৫০ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে।

র‍্যাব-১৫ এর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে আটক ইয়াবাকারবারীকে উখিয়া থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উদ্ধার করা ইয়াবা ট্যাবলেট সহ হস্তান্তর করা হয়েছে। আটককৃত ইয়াবাকারবারী দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্ত এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট এনে সারাদেশে পাচার করে আসছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর