Logo
শিরোনাম :
ঈদগাঁও থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন অনুষ্টান সম্পন্ন টেকনাফে ৩৫ হাজার ইয়াবা ফেলে পালিয়েছে পাচারকারী! ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭ মার্চের আলোচনা সভা ও ভাষন সম্প্রচার রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি’র উদ্যোগে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে চকবাজার থানা ছাত্রলীগ কলাতলীতে ট্রাক চাপায় নিহত তিনজনের পরিচয় শনাক্ত, চিকিৎসাধীন ৮ কক্সবাজারে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিক্সার যাত্রীসহ দুইজন নিহত, আহত-৮ ঈদগাঁওতে আবারো গরু চুরি  ট্রেনের নিচে প্রেমিক যুগলের ঝাঁপ, প্রেমিক নিহত নির্বাচিত হলে বোয়ালখালী পৌরসভাবাসীকে সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত: মেয়র প্রার্থী ওয়াসিম মুরাদ

উখিয়ায় এপিবিএন এর হাতে ইয়াবাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদকঃ / ৩৫ বার
আপডেট সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

উখিয়ায় ২১ হাজার পিচ ইয়াবা, নাম্বারবিহীন একটি ট্রাক সহ ২ ইয়াবাকারবারীকে ১৬, এপিবিএন (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) আটক করেছে। রোববার ২৭ ডিসেম্বর বিকেল সাড়ে ৩ টার দিকে উখিয়ার জামতলী আর্মড পুলিশ ক্যাম্প এর সামনে ইটের সলিং রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়। ১৬, এপিবিএন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

উখিয়ার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে থেকে কক্সবাজার সদরের উদ্দেশ্যে নাম্বার বিহীন একটি ট্রাকযোগে পালংখালী মুছারখোলার নূর মোহাম্মদের স্ত্রী জান্নাতুল আক্তার এবং ইসলাম হোসেন ও বুলবুল বেগমের পুত্র ট্রাক ড্রাইভার মো: সরোয়ার (২১) রওয়ানা দেয়। ১৬, এপিবিএন সদস্যরা গোপনে উক্ত সংবাদ পেয়ে এক অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে উক্ত ট্রাক তল্লাশি করে ট্রাকের পিছনে লাগানো থাকা অতিরিক্ত চাকার ভিতরে অভিনব কায়দায় বিশেষ ভাবে রক্ষিত ২১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রতিটি ইয়াবার মূল্য ২০০ শত টাকা ধরে হিসাব করে যার বাজার মূল্য আনুমানিক ৪২ লক্ষ টাকা নির্ধারণ করা হয়েছে। একইসাথে নাম্বার বিহীন মিনি ট্রাকটি ও ট্রাকের অতিরিক্ত চাকাটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মহিলা ইয়াবাকারবারী হাফেজা আক্তার এর নিকট তামিম নামক তিন বছরের একটি শিশু সন্তানও রয়েছে।

উখিয়ার জামতলী আর্মড পুলিশ ক্যাম্প এর কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আশিকুর রহমান, সহকারী ক্যাম্প কমান্ডার ও সিনিয়র এএসপি এ.কে.এম খালেকুজ্জামান (পিপিএম)-দের নেতৃত্বে উক্ত ক্যাম্পের উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) আবু হাসান সহ অন্যান্য সদস্যদের মাধ্যমে এই সফল অভিযান চালানো হয়।

আটককৃত ইয়াবাকারবারীদ্বয়, উদ্ধারকৃত ইয়াবা ও নাম্বারবিহীন ট্রাকটি পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উখিয়া থানায় সোপর্দ করা হয়। পরে ইয়াবাকারবারীদ্বয়কে আসামি করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(গ) ধারায় উখিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার ওসি আহম্মদ সনজুর মোরশেদ সত্যতা স্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর