Logo
শিরোনাম :
মহেশখালীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত ১০ নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবির ‘গুলিতে’ রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহতঃঅস্ত্রসহ ইয়াবা উদ্ধার ঈদগাঁও থানার অফিসার ইনচার্জের সাথে হাই স্কুলের শিক্ষকদের সৌজন্য সাক্ষাত কক্সবাজারে তিন খাবার প্রতিষ্ঠানকে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে ২টি লাশ উদ্ধার ইসলামাবাদে নির্মম খুনের শিকার মা-মেয়ের দাফন সম্পন্ন : মামলা প্রক্রিয়াধীন সখীপুরে কলেজ ছাত্র রবিন হত্যার বিচার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুজিববর্ষে চাঁপাইনবাবগঞ্জে ১ হাজার ৩১৯টি পরিবারের পাচ্ছে মাথা গোঁজার আশ্রয় ইসলামাবাদে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত-১ বঙ্গবন্ধু সেতুর দু’পাশে ৫০ কিলোমিটার যানজট

রামুতে প্রতিবন্ধী শিশু-বৃদ্ধাকে ১ লাখ টাকা অনুদান, অসহায়দের শীতবস্ত্র ও টিউবওয়েল বিতরণ

কফিল উদ্দিন রামু:: / ৪১ বার
আপডেট সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

রামুতে প্রতিবন্ধী শিশু-বৃদ্ধাকে ১ লাখ টাকা অনুদান, অসহায়দের শীতবস্ত্র ও টিউবওয়েল বিতরণ
রামুতে সেবামূলক সংগঠন এহইয়াউচ্ছুন্নাহ ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধী শিশু ও বৃদ্ধাকে ১ লাখ টাকা অনুদান দেয়া হয়েছে। এছাড়া শীর্তার্তদের শীত বস্ত্র (কম্বল ও জামা) এবং ধর্মীয় প্রতিষ্ঠান ও গরীবদের টিউবওয়েল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকাল ১১ টায় কাউয়ারখোপ তাজবীদুল কোরআন মাদ্রাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে এসব অনুদানের অর্থ, শীতবস্ত্র ও টিউবওয়েল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান মেহমান ছিলেন- উখিয়ারঘোনা লামার পাড়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আবুল কাসেম। মাওলানা সাইফুল ইসলামের তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-কাউয়ারখোপ তাজবিদুল কোরআন মাদ্রাসার মুহতামিম মাওলানা আমিনুল হক, সিনিয়র শিক্ষক মাওলানা মোস্তফা, কাউয়ারখোপ ইউনিয়ন নিকাহ রেজিস্ট্রার সাংবাদিক এম আবদুল্লাহ আল মামুন, সাংবাদিক সোয়েব সাঈদ, উখিয়ারঘোনা লামার পাড়া মাদ্রাসার শিক্ষক মাওলানা ছৈয়দ উল্লাহ ফারুকী, মাওলানা নুরুল হক, কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের সদস্য আজিজুল হক, কাউয়ারখোপ উন্নয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন রুবেল প্রমূখ।

অনুষ্ঠানে প্রতিবন্ধী শিশু আরফাতুর রহমান ও উম্মে জাফরকে চিকিৎসা সহায়তা হিসেবে জনপ্রতি ৫০ হাজার টাক করে মোট এক লক্ষ টাকা প্রদান করা হয়। অতিথিবৃন্দ এসব অনুদানের অর্থ সহ স্থানীয় জনসাধারণের মাঝে শীতবস্ত্র ও টিউবওয়েল বিতরণ করেন। অনুষ্ঠানে সার্বিক সহায়তায় ছিলেন-কাউয়ারখোপ ইসলামী তরুণ প্রজন্ম পরিষদের নেতৃবৃন্দ।

বাংলাদেশের ঐতিহ্যবাহী সেবামূলক সংগঠন এহইয়াউচ্ছুন্নাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, চট্টগ্রামের ফটিকছড়ি জামিয়া আবু বকর সিদ্দিক রাঃ আল ইসলামিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা এবং সদ্য ঘোষিত হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সহকারী আন্তর্জাতিক সম্পাদক মাওলানা শায়খ হুসাইন মুহাম্মদ শাহজাহান ইসলামাবাদীর উদ্যোগে এসব সহায়তা প্রদান করা হয়েছে।

জানা গেছে, এ সংগঠনের উদ্যোগে ইতিপূর্বে ২০ হাজার টিউবওয়েল, ৫ হাজার অজুখানা, সহস্রাধিক মসজিদ, শতাধিক মাদ্রাসা ভবন, ৩০ টি এতিমখানা প্রদান করা হয়েছে। এছাড়া অসংখ্য বিধবা মহিলাদের সেলাই মেশিন এবং গরু ছাগল বিতরণ করা হয়েছে। বলপূর্বক বাস্তুচ্যুত রোহিঙ্গাদেরও দেয়া হয়েছে কোটি টাকা আর্থিক সহায়তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর