Logo
শিরোনাম :
মহেশখালীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত ১০ নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবির ‘গুলিতে’ রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহতঃঅস্ত্রসহ ইয়াবা উদ্ধার ঈদগাঁও থানার অফিসার ইনচার্জের সাথে হাই স্কুলের শিক্ষকদের সৌজন্য সাক্ষাত কক্সবাজারে তিন খাবার প্রতিষ্ঠানকে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে ২টি লাশ উদ্ধার ইসলামাবাদে নির্মম খুনের শিকার মা-মেয়ের দাফন সম্পন্ন : মামলা প্রক্রিয়াধীন সখীপুরে কলেজ ছাত্র রবিন হত্যার বিচার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মুজিববর্ষে চাঁপাইনবাবগঞ্জে ১ হাজার ৩১৯টি পরিবারের পাচ্ছে মাথা গোঁজার আশ্রয় ইসলামাবাদে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত-১ বঙ্গবন্ধু সেতুর দু’পাশে ৫০ কিলোমিটার যানজট

এলেন সিনেমার নায়িকা হতে, হলেন গণর্ধষণের শিকার

অনলাইন ডেস্কঃ / ৫০ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

‘জয়িতা’, ছদ্মনামধারী এই তরুণী হতে চেয়েছিলেন অভিনেত্রী। বলা যেতে পারে সিনেমার নায়িকা। ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার তৈরির লক্ষ্যে ভারতের গুজরাট থেকে মুম্বাইয়ে আসেন তিনি। ওঠেন এক আত্মীয়ের বাড়িতে। সেখানে পুনিত শুক্লা নামে এক ব্যক্তির সঙ্গে তার পরিচয় হয়। এই পরিচয়ই কাল হয় জয়িতার।

পরিচয়ের পর পুনিত মডেল হওয়ার প্রস্তাব দেন জয়িতাকে। গত মঙ্গলবার তাকে ডেকে আনেন নিজের বাড়িতে। সেখানে গল্প-আড্ডায় মেতে ওঠেন। পরে সেখানে আসেন পুনিতের আরও কজন বন্ধু। সবাই মিলে জয়িতাকে ধর্ষণ করেন।

ভারতীয় সংবাদমাধ্যম মিড-ডে’র প্রতিবেদনে বলা হয়, ১৯ বছর বয়সী জয়িতাকে প্রথমে গণধর্ষণ এবং পরে মারধর করা। বিষয়টি কাউকে জানালে জয়িতার নগ্ন ছবি ও ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয়।

জয়িতা জানান, তিন বন্ধুকে নিয়ে তাকে ধর্ষণ করেন পুনিত। তার যৌনাঙ্গে আঘাত করা হয়। তার পায়ুপথেও আঘাত করা হয়। পরে কোনোরকম পালিয়ে এসে ওয়াগলে স্টেট থানায় পুনিত ও তার তিন বন্ধুর বিরুদ্ধে মামলা করেন জয়িতা। এর পরপরই পুনিত ও তার দুই বন্ধু রবি জয়সওয়াল এবং অরবিন্দ প্রজাপতিকে গ্রেপ্তার করে পুলিশ। চতুর্থ জনকে এখনও গ্রেপ্তার করা যায়নি।

ওয়াগলে স্টেট থানার দায়িত্বরত কর্মকর্তা মিড-ডে’কে জানায়, সিনেমায় নায়িকা হতে এসে জয়িতা ধর্ষণের শিকার হন। তাকে গণধর্ষণ করা হয়েছে। চার ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। একজন পলাতক। জয়িতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে বাকি ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর