Logo

ঈদগাঁওতে বঙ্গবন্ধু শেখ রাসেল ষ্টেডিয়ামের আহবায়ক কমিটি অনুমোদন

স্টাফ রিপোর্টার,ঈদগাঁও / ৩০ বার
আপডেট সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

সদরে ঈদগাঁওতে বঙ্গবন্ধু শেখ রাসেলস্টেডিয়াম আহবায়ক কমিটি অনুমোদন হয়। ছয় উপদেষ্টা সহ ১০ সদস্যের আহ্বায়ক কমিটি গঠিত হয়। এ কমিটিকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমেই নানান আলোচনা সমালোচনার ঝড় উঠেছে।

উক্ত কমিটিতে উপদেষ্টা মন্ডলীদের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমদ,কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান লেঃ কর্নেল (অবঃ) ফোরকান আহমদ, মাস্টার নুরুল আজিম,সদর আ,লীগের সভাপতি আবু তালেব, জেলা পরিষদ সদস্য মাহমুদুল করিম মাদু।

এতে সোহেল জাহান চৌধুরীকে আহ্বায়ক ও সেলিম আকবরকে সদস্য সচিব করা হয়েছে। তবে সদস্য পদে স্থান পেল- অধ্যক্ষ, ফরিদ আহমদ ডিগ্রি কলেজ, মোর্শেদ ফরাজী, সাইফুল ইসলাম, তারেক আজিজ, মমতাজুল ইসলাম, শাহজাহান চৌধুরী, শরীফ কোম্পানি, ওসমান সরওয়ার।

কমিটি নিয়ে ক্ষোভের সৃষ্টিসহ সামাজিক যোগা যোগ মাধ্যমে আলোচনার ঝড় উঠে।
তৎমধ্য সাবেক ক্রিকেটার ও যু্বনেতা রাজিবুল হক চৌধুরী রিকো সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, ক্রীড়াঙ্গনের জন্য দুঃসংবাদ। ফুটবল ম্যাচ কয় মিনিটের,কয় বলে এক ওভার, ব্যাট মিন্টন কোর্ট কয় গজের তা জানা নেই এবং খেলাধুলার সাথে সংশ্লিষ্টতা ছিলনা এমন লোক দিয়ে আহবায়ক কমিটি বেমানান। পাশাপাশি নিশ্চয় খেলার মাঠটি যখন ঈদগাহ ইউনিয়নে তাতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে এড করা দরকার ছিল। জেলা পরিষদ চেয়ারম্যান, মহিলা সাংসদের এই বিষয়ে আরো সতর্কতা অবলম্বন প্রয়োজন ছিল।

সদর যুবলীগ নেতা জামিল উদ্দিন লিখেছেন,
খেলার মাঠ হচ্ছে ঈদগাঁহ ইউনিয়নে কমিটির ১২ জনই হচ্ছে ঈদগাঁহ ইউনিয়নের বাহিরে কেন, ঈদগাঁহ ইউনিয়নে আর কি দ্বায়িত্বশীল কেউ ছিলনা? অবশেষে খেলার মাঠ নিয়েও রাজনীতি ছিঃ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর