Logo
শিরোনাম :
স্বামী থাকা অবস্থায় স্ত্রীর দ্বিতীয় বিয়ে: আইন কী বলে? অপহরণ করে কিশোরীকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ৪ ঈদগাঁওর সাংবাদিক আজাদ মনসুরের পিতার মৃত্যু : শোক প্রকাশ  কক্সবাজারে ২০ কেজি গাঁজা নিয়ে নারীসহ আটক দুই কর্মসংস্থানের জন্য স্থানীয়দের প্রশিক্ষিত করে গড়ে তুলবে সরকার- মাতারবাড়ি সমুদ্রবন্দর পরিদর্শনে হানিফ মহেশখালীর বসতবাড়ীতে আগুন,প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই,ক্ষয় ক্ষতির পরিমাণ-৮ লক্ষ টাকা চকরিয়ার জনসভায় আ.লীগের যুগ্ন-সম্পাদক মাহবুব উল আলম হানিফ লবণের ন্যায্য মূল্য নিশ্চিতে উদ্যোগ নেওয়া হবে মহেশখালীতে পরকিয়া প্রেমের টানে গৃহবধূ উধাও  ভাসানচর ঘুরে রোহিঙ্গা ক্যাম্পে যা বললেন ইউসেফ আল দোবেয়ার কক্সবাজারে বঙ্গবন্ধু-বাংলাদেশ কর্ণার’ ও ‘স্বাধীনতা মঞ্চ’ উদ্বোধন

এতিম শিশুদের পাশে স্বপ্নচারী ফাউন্ডেশন

এম আবু হেনা সাগর,ঈদগাঁও / ৮৫ বার
আপডেট সময় : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

সুন্দর আগামীর জন্য শ্লোগানকে সামনে রেখে স্বপ্নযাত্রী ফাউন্ডেশন কক্সবাজার শাখার উদ্যোগে ১৫ই জানুয়ারী সন্ধ্যায় ৭টায় কেন্দ্রীয় শহীদ মিনারে অসহায় এতিম শিশুদের শীতবস্ত্র বিতরন করেন। উক্ত অনুষ্টানের মধ্য দিয়ে যাত্রা শুরু করে এ সংগঠনের। এই অনুষ্টানে উপস্থিত ছিলেন, স্বপ্নযাত্রী ফাউন্ডেশন কেন্দ্রীয় শাখার সভাপতি কামাল হোসেন, চট্রগ্রাম মহানগর সভাপতি রুবেল মাহমুদ সাফায়েত, রায়হান শিহাব মোহাম্মদ রিদুয়ান তালহা রহমান মুন্না, মহেশখালী শাখার আহবায়ক আরিফ বিন সালেহ রবিউল আলম কলিমুল্লাহ, কক্সবাজার শাখার সদস্য জাওয়ান উদ্দীন, জামশেদ উদ্দীন রিয়াদ, উর্মি সুলতানা রুমা,রায়হান শেখ আব্দুলাহ, বিএইচ রায়হানসহ আরো অনেকে। অসহায়রা কাপড় পেয়ে উৎফুল্ল।

স্বপ্নযাত্রী ফাউন্ডশনের কেন্দ্রীয় সভাপতি কামাল হোসেন বলেন, প্রতি বছর ন্যায় সারা বাংলাদেশে আমরা কার্যক্রম চালিয়ে আসছি।

কক্সবাজার শাখার সদস্য জাওয়ান বলেন, এতিম ও অসহায়দের বিতরনের মধ্য দিয়ে এই শাখার যাত্রা শুরু করা হয়। সব সময় অসহায় দের পাশে থাকব ও কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোষনা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর