Logo
শিরোনাম :
স্বামী থাকা অবস্থায় স্ত্রীর দ্বিতীয় বিয়ে: আইন কী বলে? অপহরণ করে কিশোরীকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ৪ ঈদগাঁওর সাংবাদিক আজাদ মনসুরের পিতার মৃত্যু : শোক প্রকাশ  কক্সবাজারে ২০ কেজি গাঁজা নিয়ে নারীসহ আটক দুই কর্মসংস্থানের জন্য স্থানীয়দের প্রশিক্ষিত করে গড়ে তুলবে সরকার- মাতারবাড়ি সমুদ্রবন্দর পরিদর্শনে হানিফ মহেশখালীর বসতবাড়ীতে আগুন,প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই,ক্ষয় ক্ষতির পরিমাণ-৮ লক্ষ টাকা চকরিয়ার জনসভায় আ.লীগের যুগ্ন-সম্পাদক মাহবুব উল আলম হানিফ লবণের ন্যায্য মূল্য নিশ্চিতে উদ্যোগ নেওয়া হবে মহেশখালীতে পরকিয়া প্রেমের টানে গৃহবধূ উধাও  ভাসানচর ঘুরে রোহিঙ্গা ক্যাম্পে যা বললেন ইউসেফ আল দোবেয়ার কক্সবাজারে বঙ্গবন্ধু-বাংলাদেশ কর্ণার’ ও ‘স্বাধীনতা মঞ্চ’ উদ্বোধন

টেকনাফে অস্ত্রসহ ৫ ‘রোহিঙ্গা সন্ত্রাসী’ আটক

টেকনাফ প্রতিনিধি। / ৫১ বার
আপডেট সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

কক্সবাজারের টেকনাফ ক্যাম্প থেকে অস্ত্রসহ পাঁচ ‘রোহিঙ্গা সন্ত্রাসী’কে আটক করা হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) ভোররাতে টেকনাফের চাকমারকুলের ২১ নম্বর ক্যাম্প থেকে তাদের আটক করেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা।

আটক পাঁচ জন হলেন— ২১ নম্বর ক্যাম্পের ব্লক ডি’র আবু তাহেরের ছেলে মো. ইসমাইল (২২), ব্লক এ/৫’র মৃত বদির আহম্মদের ছেলে মো. খায়রুল ইসমাইল (৩৩), ব্লক ডি/২’র ১১৫ নম্বর বাসার সাব্বির আহম্মদের ছেলে মো. ছালাম (২২), ব্লক এ/৭’র সৈয়দ হোসেনের ছেলে মো. হারুন (৩১) ও ব্লক ডি/৬’র মৃত দ্বীন মোহাম্মদের ছেলে মো. জামাল আহাম্মদ। তাদের কাছ থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১৯টি রামদা উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে এপিবিএন-১৬’র সিও মো. তারিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ২১ নম্বর ক্যাম্পে আট থেকে ১০ জন রোহিঙ্গা সন্ত্রাসী অস্ত্র-শস্ত্রসহ ক্যাম্পে আক্রমণের উদ্দেশ্যে অবস্থান করছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে এপিবিএন সদস্যরা ক্যাম্পে সন্ত্রাসীদের ঘর ঘিরে ফেলে। সে সময় পুলিশ অস্ত্র উদ্ধার করে পাঁচ জনকে আটক করে এবং বাকিরা পালিয়ে যায়।
তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান এবং এ ধরনের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর