Logo
শিরোনাম :
স্বামী থাকা অবস্থায় স্ত্রীর দ্বিতীয় বিয়ে: আইন কী বলে? অপহরণ করে কিশোরীকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ৪ ঈদগাঁওর সাংবাদিক আজাদ মনসুরের পিতার মৃত্যু : শোক প্রকাশ  কক্সবাজারে ২০ কেজি গাঁজা নিয়ে নারীসহ আটক দুই কর্মসংস্থানের জন্য স্থানীয়দের প্রশিক্ষিত করে গড়ে তুলবে সরকার- মাতারবাড়ি সমুদ্রবন্দর পরিদর্শনে হানিফ মহেশখালীর বসতবাড়ীতে আগুন,প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই,ক্ষয় ক্ষতির পরিমাণ-৮ লক্ষ টাকা চকরিয়ার জনসভায় আ.লীগের যুগ্ন-সম্পাদক মাহবুব উল আলম হানিফ লবণের ন্যায্য মূল্য নিশ্চিতে উদ্যোগ নেওয়া হবে মহেশখালীতে পরকিয়া প্রেমের টানে গৃহবধূ উধাও  ভাসানচর ঘুরে রোহিঙ্গা ক্যাম্পে যা বললেন ইউসেফ আল দোবেয়ার কক্সবাজারে বঙ্গবন্ধু-বাংলাদেশ কর্ণার’ ও ‘স্বাধীনতা মঞ্চ’ উদ্বোধন

ব্যাটিং ধসের পরও পাকিস্তানের লিড ২০০

ক্রীড়া ডেস্ক / ৫৭ বার
আপডেট সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

দ্বিতীয় ইনিংসে ব্যাটিং ধসের পরও ২০০ রানের লিড নিয়ে তৃতীয় দিন শেষ করেছে পাকিস্তান। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ইনিংসে ৭১ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে খেলেতে নেমে ব্যাটিং বিপর্যয়ের পরও এমন লিড দিতে পারে বাবর আজমের দল।

রাওয়ালপিন্ডি টেস্টে তৃতীয় দিন শেষে পাকিস্তানের সংগ্রহ ৬ উইকেট হারিয়ে ১২৯ রান। এগিয়ে থেকে ব্যাটিং করতে নেমে ৭৬ রান না হতেই ৫ উইকেট হারিয়ে ফেলে স্বাগতিকরা। দিনের খেলা শেষ হওয়ার আগে আরও একটি উইকেট হারায় তারা। তবুও দিনশেষে সুবিধাজনক অবস্থায় পাকিস্তান।

উইকেটরক্ষক মোহাম্মদ রিজওয়ান ২৮ ও হাসান আলী ০ রানে ক্রিজে আছেন। দুই ওপেনার ফেরেন ২৮ রানের মধ্যে। সর্বোচ্চ ৩৩ রান আসে আজহার আলীর ব্যাট থেকে। ২৯ রান করেন ফাহিম আশরাফ। অধিনায়ক বাবর আজম করেন মাত্র ৮ রান।

জর্জ লিন্ডে নেন সর্বোচ্চ ৩ উইকেট। ২টি উইকেট নেন কেশব মহারাজ।

এর আগে প্রথম ইনিংসে খুব বেশি একটা লিড দেয়নি পাকিস্তান। বাবর-ফাহিমের ব্যাটে ভর করে ২৭২ রানে গুটিয়ে যায় দেশটি। এই রানের জবাবে খেলতে নেমে হাসান আলীর বোলিং তোপে ২০১ রানে অলআউট হয়ে যান ডি ককরা। সর্বোচ্চ ৫ উইকেট নেন হাসান আলী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর