Logo
শিরোনাম :
চকরিয়ায় অবৈধ বালু উত্তোলনকালে ভ্রাম্যমান আদালতের অভিযান: ড্রেজারসহ ৮টি মেশিন ধ্বংস,২৫ হাজার টাকা জরিমানা আদায় মহেশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে অপহৃত কিশোর’কে ৫ মাস পর উদ্ধার। ইসলামপুরে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৬  কক্সবাজারে সেই তিন পুলিশ সদস্য সাময়িক বরখাস্তঃ ২ দিনের রিমান্ডে রামুর গর্জনিয়া মাছ বাজার রাস্তার ওপর পঁচা পানির দুর্গন্ধ বাদাম-চকলেটের প্যাকেটে ১৭ হাজার ইয়াবা, গ্রেপ্তার ১ জনগণের প্রসংশায় ভাসছেন মহেশখালী থানার (ওসি) আবদুল হাই চাঁপাই নবাবগঞ্জে ১০ দফা দাবীতে নিরাপদ সড়ক চেয়ে মানববন্ধান পেকুয়ায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম,আটক-১ ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগ কলম বিরতি ও প্রতিবাদ সমাবেশ সম্পন্ন

টি-টোয়েন্টি সিরিজ পাকিস্তানের

ক্রীড়া ডেস্ক / ৫৯ বার
আপডেট সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

মোহাম্মদ রিজওয়ান ও বাবর আজম ফিফটি বঞ্চিত হলেও তাদের চল্লিশ ছাড়ানো দুটি ইনিংসে দক্ষিণ আফ্রিকাকে শেষ টি-টোয়েন্টিতে ৪ উইকেটে হারালো পাকিস্তান। তাতে তিন ম্যাচের সিরিজ ২-১ এ জিতলো তারা।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং নিয়ে দুর্দান্ত বোলিং করেছিল পাকিস্তান। ৬৫ রানেই তারা সফরকারীদের ৭ উইকেট তুলে নেয়। কিন্তু ডেভিড মিলার ঝড়ে ৮ উইকেটে ১৬৪ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে দক্ষিণ আফ্রিকা। ৪৫ বলে ৫ চার ও ৭ ছয়ে ৮৫ রানে অপরাজিত ছিলেন তিনি।

মিলার ছাড়া ১৭ বলে ২৭ রান করে ছোট্ট অবদান রাখেন জান্নেমান মালান। ৮ রানে অপরাজিত থাকা লুথো সিপামলার সঙ্গে ৫৮ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন মিলার।

পাকিস্তানের পক্ষে অভিষেক ম্যাচে লেগস্পিনার জাহিদ মাহমুদ সর্বোচ্চ ৩ উইকেট নেন। দুটি করে পান মোহাম্মদ নওয়াজ ও হাসান আলী।

লক্ষ্যে নেমে রিজওয়ান ও হায়দার আলীর ৫১ রানের জুটি ভালো শুরু এনে দেয়। হায়দার ১৫ রানে বিদায় নেওয়ার পর রিজওয়ানকে ৪২ রানে এলবিডাব্লিউ করেন তাবরাইজ শামসি। দ্রুত ফিরে যান হুসেইন তালাত (৫)। ৩০ বলে ৫ চার ও ১ ছয়ে ইনিংস সেরা ৪৪ রানে ডোয়াইন প্রিটোরিয়াসের শিকার হন বাবর। তখন ১৪ ওভারে দলের স্কোর ৪ উইকেটে ১১২ রান।

পরের তিন ওভারে আরও দুটি উইকেট হারায় পাকিস্তান। তবে মোহাম্মদ নওয়াজ ও হাসান ঝড় তোলেন। তাতে শেষ ওভারে ১৬ রান দরকার ছিল দলের। প্রথম বলে নো হয় এবং ছয় মারেন হাসান। পরে আরও একটি এক্সট্রা রানে শেষ চার বলে ৬ রান দরকার ছিল তাদের। তৃতীয় ও চতুর্থ বলে চার ও ছয় মেরে দলকে জেতান হাসান। ১৮.৪ ওভারে ৬ উইকেটে ১৬৯ রান করে পাকিস্তান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর