Logo
শিরোনাম :
চকরিয়ায় অবৈধ বালু উত্তোলনকালে ভ্রাম্যমান আদালতের অভিযান: ড্রেজারসহ ৮টি মেশিন ধ্বংস,২৫ হাজার টাকা জরিমানা আদায় মহেশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে অপহৃত কিশোর’কে ৫ মাস পর উদ্ধার। ইসলামপুরে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৬  কক্সবাজারে সেই তিন পুলিশ সদস্য সাময়িক বরখাস্তঃ ২ দিনের রিমান্ডে রামুর গর্জনিয়া মাছ বাজার রাস্তার ওপর পঁচা পানির দুর্গন্ধ বাদাম-চকলেটের প্যাকেটে ১৭ হাজার ইয়াবা, গ্রেপ্তার ১ জনগণের প্রসংশায় ভাসছেন মহেশখালী থানার (ওসি) আবদুল হাই চাঁপাই নবাবগঞ্জে ১০ দফা দাবীতে নিরাপদ সড়ক চেয়ে মানববন্ধান পেকুয়ায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম,আটক-১ ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগ কলম বিরতি ও প্রতিবাদ সমাবেশ সম্পন্ন

তিন পার্বত্য জেলা উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে- মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

বান্দরবান প্রতিনিধি। / ৪২ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

বান্দরবান সদরে চিম্বুক সড়ক হতে বননিবাস এলাকা হতে হাতিভাঙ্গা ত্রিপুরা পাড়ার র্পযন্ত সড়ক উন্নয়ন কাজ উদ্বোধন করেন পাবত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বৃহস্পতবাির ১৮ ফেব্রুয়ারী সকালে প্রধান অতিথি হিসেবে উপস্তিত থেকে ফলক উন্মোচন করে সড়ক উন্নয়ন কাজের প্রস্তরভিত্তি উদ্বোধন করেন।

এসময় পাবত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বান্দরবান সহ তিন পার্বত্য জেলায় প্রচুর উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে আর এই উন্নয়ন কাজগুলো শতভাগ বাস্তবায়িত হলে র্পাবত্য এলাকার অভূর্তপূব উন্নয়ন সকলের কাছে পরিকল্পিত হবে। এসময় পাবত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ঠিকাদারদের সঠিকভাবে এবং সময় অনুযায়ী কাজ বাস্তবায়ন করা এবং অফিসের নির্দেশ মোতাবেক মানসম্মত মালামাল সরবরাহ ও ব্যবহার করে আধুনিকভাবে উন্নত সড়ক নির্মান করার নির্দেশনা প্রদান করেন।

এইসময় আরো উপস্তিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রতন কুমার অধিকারী, স্থানীয় সরকার নির্বাহী প্রকৌশলী মোঃ জিল্লুর রহমান, সিনিয়র সহকারী প্রকৌশলী মো.জামাল উদ্দিন, সদর উপজেলা প্রকৌশলী মোঃঃ রবিউল হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শহিদুল ইসলাম চৌধুরীসহ সরকারি বেসরকারী কর্মকর্তা সহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর