Logo
শিরোনাম :
উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয় এসএসসি ২০০৫ ব্যাচের শিক্ষার্থীদের ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে খালাসের সময় ইয়াবা ও কাঠের নৌকাসহ ৪জন মাদক কারবারী আটক ঈদ উপলক্ষে উখিয়ায় স্থানীয় জনগোষ্ঠী ও রোহিঙ্গাদের খাদ্য সামগ্রী বিতরণ উখিয়ায় যাকাতের নামে চাঁদাবাজির অভিযোগ কক্সবাজারে ৪শতাধিক অসহায়দের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির ফুড প্যাকেজ প্রদান বালুখালী, কুতুপালং, ঘুমধুম, ট্রাক,মিনি ট্রাক, পিক-আপ শ্রমিক ইউনিয়নের ঈদ উপহার বিতরণ কুতুপালং ক্যাম্পে এপিবিএন পুলিশের হাতে ৫০টি গ্যাস সিলিন্ডার,নাম্বার বিহীন গাড়ী জব্দঃআটক-২ অনলাইন ঈদগাঁও’র ক্বেরাত প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্টান সম্পন্ন বাসায় ডেকে ফ্রিজ ম্যাকারের অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ ৬ প্রতারক আটক টেকনাফে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠিত

চকরিয়ায় আটক ৬ নারী-পুরুষ জরিমানা ও মুচলেকায় মুক্ত

চকরিয়া প্রতিনিধি। / ৫০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

কক্সবাজারের চকরিয়ায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে আবাসিক হোটেল থেকে ৬ নারী-পুরুষকে আটক করেছে। আটকের পর তাদের রাতেই থানা হাজতে রাখা হয়।
মঙ্গলবার দুপুরে প্রশাসনের ভ্রাম্যমান আদালতে আটকদের হাজির করে জরিমানা ও মুচলেকার মাধ্যমে তাদের ছেড়ে দেওয়া হয়।
সোমবার রাত ১০টার দিকে মালুমঘাট স্টেশনের আবাসিক হোটেল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজের নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাদের আটক করেন। তবে আটককৃত ৬নারী-পুরুষের নাম পরিচয় পাওয়া যায়নি।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ বলেন, ডুলাহাজারাস্থ মালুমঘাট স্টেশনের কয়েকটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে বলে প্রশাসনের কাছে মৌখিক ভাবে ও মুঠোফোনে অভিযোগ করেন স্থানীয় বেশকিছু মুসল্লি। এরই প্রেক্ষিতে সোমবার রাতে ওই আবাসিক হোটেলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। এ সময় হোটেল থেকে ৬ জন নারী-পুরুষকে আটক করা হয়। পরে জরিমানা করে ও মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর