Logo
শিরোনাম :
উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয় এসএসসি ২০০৫ ব্যাচের শিক্ষার্থীদের ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে খালাসের সময় ইয়াবা ও কাঠের নৌকাসহ ৪জন মাদক কারবারী আটক ঈদ উপলক্ষে উখিয়ায় স্থানীয় জনগোষ্ঠী ও রোহিঙ্গাদের খাদ্য সামগ্রী বিতরণ উখিয়ায় যাকাতের নামে চাঁদাবাজির অভিযোগ কক্সবাজারে ৪শতাধিক অসহায়দের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির ফুড প্যাকেজ প্রদান বালুখালী, কুতুপালং, ঘুমধুম, ট্রাক,মিনি ট্রাক, পিক-আপ শ্রমিক ইউনিয়নের ঈদ উপহার বিতরণ কুতুপালং ক্যাম্পে এপিবিএন পুলিশের হাতে ৫০টি গ্যাস সিলিন্ডার,নাম্বার বিহীন গাড়ী জব্দঃআটক-২ অনলাইন ঈদগাঁও’র ক্বেরাত প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্টান সম্পন্ন বাসায় ডেকে ফ্রিজ ম্যাকারের অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ ৬ প্রতারক আটক টেকনাফে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠিত

পেকুয়ায় গৃহবধূ হত্যা: ৩৭ জনকে আসামি করে মামলা

চকরিয়া প্রতিনিধি। / ৪৯ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

কক্সবাজারের পেকুয়ায় গৃহবধূ সেলিনা আক্তারকে হত্যা ও দুই যুবককে আহত করার ঘটনায় ৩৭ জনকে আসামি করে মামলা রুজু করা হয়েছে। মামলায় ২২ জনকে আসামি ও ১৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

সোমবার (১৩ এপ্রিল) দিবাগত মধ্যরাতে নিহত সেলিনার স্বামী ফরিদুল আলম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুর রহমান মজুমদার বলেন, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলেছে। আটক মাহমুদু্ল করিম ও মফিজের ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে মঙ্গলবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর