Logo
শিরোনাম :
টেকনাফে খালাসের সময় ইয়াবা ও কাঠের নৌকাসহ ৪জন মাদক কারবারী আটক ঈদ উপলক্ষে উখিয়ায় স্থানীয় জনগোষ্ঠী ও রোহিঙ্গাদের খাদ্য সামগ্রী বিতরণ উখিয়ায় যাকাতের নামে চাঁদাবাজির অভিযোগ কক্সবাজারে ৪শতাধিক অসহায়দের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির ফুড প্যাকেজ প্রদান বালুখালী, কুতুপালং, ঘুমধুম, ট্রাক,মিনি ট্রাক, পিক-আপ শ্রমিক ইউনিয়নের ঈদ উপহার বিতরণ কুতুপালং ক্যাম্পে এপিবিএন পুলিশের হাতে ৫০টি গ্যাস সিলিন্ডার,নাম্বার বিহীন গাড়ী জব্দঃআটক-২ অনলাইন ঈদগাঁও’র ক্বেরাত প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্টান সম্পন্ন বাসায় ডেকে ফ্রিজ ম্যাকারের অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ ৬ প্রতারক আটক টেকনাফে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠিত সৌদিতে ঈদ বৃহস্পতিবার

কোহলির আরেকটি রেকর্ড ভেঙে শীর্ষে বাবর

ক্রীড়া ডেস্ক ঃ / ৪৬ বার
আপডেট সময় : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

লড়াইটা বেশ জমে উঠেছে সময়ের দুই সেরা ব্যাটসম্যানের। এই যেমন আজ রোববার বিরাট কোহলিকে পেছনে ফেললেন বাবর আজম। ভারতীয় অধিনায়ককে টপকে টি-টোয়েন্টিতে গড়েছেন দ্রুততম দুই হাজার রানের রেকর্ড। জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে বাবর এই মাইলফলক স্পর্শ করেছেন।

পরিসংখ্যান জানাচ্ছে, ৫৬ ইনিংসে ২০০০ রানের ক্লাবে নাম লিখিয়েছিলেন কোহলি। বাবর এই ক্লাবে প্রবেশ করলেন মাত্র ৫২ ইনিংসে। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বাবরের আগে দুই হাজার রান করেছেন মোট ১০ ব্যাটসম্যান।

রেকর্ড থেকে মাত্র ১৭ রান দূরে থেকে হারারেতে ব্যাট করতে নামেন বাবর। দেখে-শুনে এদিন পাকিস্তান তারকা খেলেন ৪৬ বলে ৫২ রানের ইনিংস।

অধিনায়ক বাবর-ব্যাটসম্যান বাবর সমান তালে এগিয়ে যাচ্ছেন। তার অধিনায়কত্বে পাকিস্তান তাদের শেষ চারটি টি-টোয়েন্টি সিরিজে জয়লাভ করেছে। একটি সিরিজ ড্র হয়েছে। এর আগে বিরাট কোহলিকে পেছনে ফেলে আইসিসি ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে ব্যাটসম্যানদের তালিকায় শীর্ষে উঠেছিলেন বাবর আজম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর