Logo
শিরোনাম :
উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয় এসএসসি ২০০৫ ব্যাচের শিক্ষার্থীদের ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে খালাসের সময় ইয়াবা ও কাঠের নৌকাসহ ৪জন মাদক কারবারী আটক ঈদ উপলক্ষে উখিয়ায় স্থানীয় জনগোষ্ঠী ও রোহিঙ্গাদের খাদ্য সামগ্রী বিতরণ উখিয়ায় যাকাতের নামে চাঁদাবাজির অভিযোগ কক্সবাজারে ৪শতাধিক অসহায়দের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির ফুড প্যাকেজ প্রদান বালুখালী, কুতুপালং, ঘুমধুম, ট্রাক,মিনি ট্রাক, পিক-আপ শ্রমিক ইউনিয়নের ঈদ উপহার বিতরণ কুতুপালং ক্যাম্পে এপিবিএন পুলিশের হাতে ৫০টি গ্যাস সিলিন্ডার,নাম্বার বিহীন গাড়ী জব্দঃআটক-২ অনলাইন ঈদগাঁও’র ক্বেরাত প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্টান সম্পন্ন বাসায় ডেকে ফ্রিজ ম্যাকারের অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ ৬ প্রতারক আটক টেকনাফে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠিত

হাসান-ফাওয়াদে তিন দিনেই পাকিস্তানের জয়

ক্রীড়া ডেস্ক / ৫৪ বার
আপডেট সময় : শনিবার, ১ মে, ২০২১

জিম্বাবুয়েকে তাদের মাটিতে তিনদিনেই ইনিংস ও ১১৬ রানের ব্যবধানে হারালো পাকিস্তান। পুরো ম্যাচে দুই ইনিংস মিলিয়ে ৯ উইকেট নিয়ে জিম্বাবুয়েকে একাই গুঁড়িয়ে দিয়েছেন পেসার হাসান আলী। ব্যাট হাতে রাজত্ব করেছেন ফাওয়াদ আলম।

হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস জিতে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ১৭৬ রানে গুটিয়ে যায় স্বাগতিক জিম্বাবুয়ে। জবাবে খেলতে নেমে ফাওয়াদ আলমের ১৪০ রানে ভর করে ৪২৬ রান করে পাকিস্তান। ২৫০ রানের লিড মাথায় নিয়ে খেলতে নেমে ১৩৪ রানে গুটিয়ে যায় জিম্বাবুয়ে।

শনিবার পাকিস্তানের দেওয়া লিড সামনে রেখে খেলতে নেমে শুরুটা ভালোই হয়েছিল স্বাগতিকদের। কেভিন কাসুজা ২৮ রানে আউট হলে ৪৮ রানে ভাঙে ওপেনিং জুটি। আরেক ওপেনার তারিসাই মুসাকনাদার ব্যাট থেকে আসে ৪৩ রান।

দুই ওপেনার ফেরার পরেই উইকেটের মিছিল। মুসাকানদা ৯২ রানে আউট হওয়ার পর ৪২ রানে জিম্বাবুয়ে ৭ উইকেট হারায়। মাজে ২৯ রানের ইনিংস খেলেন ব্রেন্ডন টেলর। কিন্তু ভাঙন থামেতে পারেননি।

দ্বিতীয় ইনিংসে হাসান আলী একাই নিয়েছেন ৫ উইকেট। মাত্র ১২ ওভারে ২ বল করে ৩৬ রান দিয়ে তিনি এই উইকেটগুলো নেন। এ ছাড়া ২ উইকেট নেন নুমান আলী। এর আগে প্রথম ইনিংসে শাহিন শাহ আফ্রিদি ও হাসান সর্বোচ্চ ৪ উইকেট করে নেন। একটি উইকেট নেন নুমান আলী।

দ্বিতীয় ইনিংসে মাত্র ৩৬ ওভার ২ বলে অলআউট হয় জিম্বাবুয়ে। দুই ইনিংস মিলিয়ে জিম্বাবুয়ে খেলে মাত্র ১০৫.৩ ওভার। অন্যদিকে পাকিস্তান ব্যাটিং করে ১৩৩ ওভার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর