Logo
শিরোনাম :
কক্সবাজারে পরিবেশ সংগঠনের সম্পাদক ২০ হাজার ইয়াবাসহ আটক ২০ কেজি গাঁজা সহ শিবগঞ্জের আলী ও রকিব আটক উখিয়ায় মুজিববর্ষের গৃহহীনদের ঘর পরিদর্শন করলেন স্থানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক (উপ-সচিব) শ্রাবস্তী রায় এস আলম গাড়ীর টিকেট কেটে ভূল নাম্বার গাড়ীতে উঠায় যাত্রীকে মারধর ও অতিরিক্ত অর্থ আদায়। স্পেনকে রুখে দিয়ে সুইডেনের চমক মেসির গোল, তবুও জেতেনি আর্জেন্টিনা রামুতে র‍্যাব’র অভিযানে ২০ হাজার পিছ ইয়াবাসহ আটক-২ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও নেশা জাতীয় ট্যাবলেট, স্বর্ণাংকার ও টাকা উদ্ধার: আটক ৩ উখিয়ায় ২ লাখ ৪০ হাজার প ইয়াবা উদ্ধার! চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

জাহেদী ফাউন্ডেশনের ঝিনাইদহ’র উদ্যোগে ঘুমধুম রেডিয়েন্ট গার্ডেনে ঈদ উপহার সামগ্রী বিতরন

নুর মোহাম্মদ সিকদার: / ৭৫ বার
আপডেট সময় : শনিবার, ৮ মে, ২০২১

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম রেডিয়েন্ট গার্ডেনে জাহেদী ফাউন্ডেশন ঝিনাইদহ এর আর্থিক সহযোগিতায় সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বস্ত্র সামগ্রী বিতরন করা হয়।

শনিবার (৮ -মে) নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম রেডিয়েন্ট গার্ডেনে জাহেদী ফাইন্ডেশন ঝিনাইদহ’র উদ্যোগে ঘুমধুম রেডিয়েন্ট গার্ডেনে উক্ত ঈদ সামগ্রী বিতরন করা হয়।

ঘুমধুম রেডিয়েন্ট গার্ডেন প্রকল্পে সমন্বয়করী মশহুর উর আলম(লিটন)র সভাপতিত্বে ও ঘুমধুম ইউনিয়ন যুবলীগ সভাপতি ছৈয়দুল বশরের সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঘুমধুমের বিভিন্ন এলাকার প্রায় ৫ শতাধিক সুবিধাবঞ্চিত হতদরিদ্র অসহায় মানুষের মাঝে এসব ঈদ উপহার বস্ত্র সামগ্রী তুলে দেন ঘুমধুম ইউপি চেয়ারম্যান একে,এম জাহাঙ্গীর আজিজ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার্স ইনচার্জ ( ওসি তদন্ত) দেলোয়ার হোসেন, বান্দরবান এক্সপ্রেস ডটকমের সম্পাদক ও প্রকাশক এ্যাডভোকেট তারেক আজিজ জামি,রেডিয়েন্ট গার্ডেনের অফিসার এডমিন এন্ড একাউন্টস কে,এম রিয়াজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা শাহজাহান, রেডিয়েন্ট গার্ডেনের গার্ড এন্ড সুপারভাইজার সাইদুর রহমান শিকদার, সংবাদ কর্মী নুর মোহাম্মদ শিকদার,সংবাদ কর্মী মাহমুদুল হাসানসহ প্রমুখ।

এসময় অনেকেই কাপড় পেয়ে বেজায় খুশি হয়ে জাহেদী ফাইন্ডেশন ঝিনাইদহ’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর