Logo
শিরোনাম :
কক্সবাজারে পরিবেশ সংগঠনের সম্পাদক ২০ হাজার ইয়াবাসহ আটক ২০ কেজি গাঁজা সহ শিবগঞ্জের আলী ও রকিব আটক উখিয়ায় মুজিববর্ষের গৃহহীনদের ঘর পরিদর্শন করলেন স্থানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক (উপ-সচিব) শ্রাবস্তী রায় এস আলম গাড়ীর টিকেট কেটে ভূল নাম্বার গাড়ীতে উঠায় যাত্রীকে মারধর ও অতিরিক্ত অর্থ আদায়। স্পেনকে রুখে দিয়ে সুইডেনের চমক মেসির গোল, তবুও জেতেনি আর্জেন্টিনা রামুতে র‍্যাব’র অভিযানে ২০ হাজার পিছ ইয়াবাসহ আটক-২ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও নেশা জাতীয় ট্যাবলেট, স্বর্ণাংকার ও টাকা উদ্ধার: আটক ৩ উখিয়ায় ২ লাখ ৪০ হাজার প ইয়াবা উদ্ধার! চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

অনলাইন ঈদগাঁও’র ক্বেরাত প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্টান সম্পন্ন

এম আবু হেনা সাগর,ঈদগাঁও / ৭৯ বার
আপডেট সময় : বুধবার, ১২ মে, ২০২১

একঝাঁক তরুন টগবগে শিক্ষার্থীদের ঈদগাঁও ভিত্তিক অনলাইন সামাজিক প্লাটফর্ম “অনলাইন ঈদগাঁওর কর্তৃক আয়োজিত ‘অনলাইন ক্বেরাত প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্টিত হয়েছে।

গতকাল বিকেলে ঈদগাঁও বাসস্টেশনস্থ একটি বেসরকারি সংস্থার মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে প্রতিযোগিতার বিজয়ী ও অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাষ্টার হারুনুর রশীদের সভাপতিত্বে এবং অনলাইন ঈদগাঁও’র মডারেটর আবদুল মালেক ( শিক্ষার্থী, একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগ, ঢা.বি) ও এডমিন ইরফান মিয়াজীর যৌথ সঞ্চালনায় ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক শহিদুল হক,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির অভিভাবক সদস্য মাওলানা হাফেজ শহীদুল্লাহ মিয়াজি,স্মার্ট আইটি উদ্যোক্তা এবং ডিজিটাল সিকিউরিটি আপ্লায়েন্স শপ আলাদী নের চেরাগ সত্ত্বাধিকারী ফরিদুল আলম।

বিশ্বজুড়ে চলমান করোনায় ঘরবন্দী কোমলমতি শিশুদেরকে বিশুদ্ধ কোরাণ শিক্ষা ও চর্চায় উদ্বুদ্ধকরণের লক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের অনলাইন প্লাটফর্ম অনলাইন ঈদগাঁও ফেসবুকের লাইক কমেণ্টস ও শেয়ারিং এর ভিত্তিতে অভিজ্ঞ বিচারমণ্ডলীদের মতামতের মাধ্যমে প্রতিযোগিতার বিজয়ীদের নির্বাচন করা হয়।

এতে ১ম স্থান অধিকার করে হাফেজিয়া তাজ বিদুল হিফজখানা এবং এতিমখানার শিক্ষার্থী জাহেদুল ইসলাম, দ্বিতীয় হন গজালিয়া মোহাম্মদীয়া হিফজখানা ও এতিমখানা, ইসলামাবাদের মোহাম্মদ হোসাইন, যুগ্মভাবে তৃতীয়স্থান অধিকার করে যথাক্রমে গজালিয়া মোহাম্মদীয়া হিফজখানা ও এতিমখানা, ইসলামাবাদের সাইমুম গণী সায়েম, কক্সবাজার পাহাড়তলী রহমানিয়া মাদ্রাসার মোহাম্মদ আরমান।

অন্যান্যদের মধ্যে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মোহাম্মদ আবু বকর সিদ্দিক, নূরুল আবছার, জিহাদুল ইসলাম, মোহাম্মদ রাফি, হাসান উদ্দিন রিয়াদ, আবদুল্লাহ আল মামুন,আবদুল্লাহ,মোহাম্মদ সিফাত ও মোহাম্মদ আকিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর