Logo
শিরোনাম :
কক্সবাজারে পরিবেশ সংগঠনের সম্পাদক ২০ হাজার ইয়াবাসহ আটক ২০ কেজি গাঁজা সহ শিবগঞ্জের আলী ও রকিব আটক উখিয়ায় মুজিববর্ষের গৃহহীনদের ঘর পরিদর্শন করলেন স্থানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক (উপ-সচিব) শ্রাবস্তী রায় এস আলম গাড়ীর টিকেট কেটে ভূল নাম্বার গাড়ীতে উঠায় যাত্রীকে মারধর ও অতিরিক্ত অর্থ আদায়। স্পেনকে রুখে দিয়ে সুইডেনের চমক মেসির গোল, তবুও জেতেনি আর্জেন্টিনা রামুতে র‍্যাব’র অভিযানে ২০ হাজার পিছ ইয়াবাসহ আটক-২ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও নেশা জাতীয় ট্যাবলেট, স্বর্ণাংকার ও টাকা উদ্ধার: আটক ৩ উখিয়ায় ২ লাখ ৪০ হাজার প ইয়াবা উদ্ধার! চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

কুতুপালং ক্যাম্পে এপিবিএন পুলিশের হাতে ৫০টি গ্যাস সিলিন্ডার,নাম্বার বিহীন গাড়ী জব্দঃআটক-২

নিজস্ব প্রতিবেদকঃ / ১৩৫ বার
আপডেট সময় : বুধবার, ১২ মে, ২০২১

কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্পে এপিবিএন পুলিশ অভিযান চালিয়ে ৫০ টি গ্যাস সিলিন্ডার ভর্তি একটি নাম্বার বিহীন গাড়ী জব্দ ও ২ জনকে আটক করেন।

সূত্রে জানা যায়, শনিবার সকাল ১১ টার দিকে কুতুপালং ক্যাম্প থেকে ৫০ টি গ্যাস সিলিন্ডার ভর্তি একটি নাম্বার বিহীন জীপ গাড়ী কুতুপালং বাজারের দিকে আসার পথে গোপন সংবাদের ভিক্তিতে লম্বাশিয়া ক্যাম্প এলাকায় এপিবিএন পুলিশ অভিযান চালিয়ে ৫০ টি গ্যাস সিলিন্ডারসহ একটি নাম্বার বিহীন জীপ গাড়ী জব্দ করে।এসময় চালকসহ ২ জনকে আটক করে এপিবিএন পুলিশ। এ ব্যাপারে এপিবিএন  কর্মকর্তা বাদী হয়ে উখিয়া থানায় একটি মামলা দায়ের করে।আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়,জব্দকৃত গ্যাস সিলিন্ডার ও নাম্বার বিহীন জীপ গাড়ীর মালিক কুতুপালং গ্রামের অরবিন্দু মাস্টারের ছেলে বিকিরন বড়ুয়া (অপু বড়ুয়ার) বলে জানা যায়।অপু বড়ুয়া দীর্ঘদিন ধরে ডিলার ব্যবসার আড়ালে নানা অবৈধ ব্যবসা চালিয়ে যাচ্ছে।
সম্প্রতি লোহাগড়া থানায় ইয়াবাসহ আটক হওয়া কুতুপালং গ্রামের সুমন বড়ুয়া ও থাইংখালীর ইয়াবা জয়নালের সাথে তার গভীর সখ্যতা ও ব্যবসায়ীক পার্টনার বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর