Logo
শিরোনাম :
কক্সবাজারে পরিবেশ সংগঠনের সম্পাদক ২০ হাজার ইয়াবাসহ আটক ২০ কেজি গাঁজা সহ শিবগঞ্জের আলী ও রকিব আটক উখিয়ায় মুজিববর্ষের গৃহহীনদের ঘর পরিদর্শন করলেন স্থানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক (উপ-সচিব) শ্রাবস্তী রায় এস আলম গাড়ীর টিকেট কেটে ভূল নাম্বার গাড়ীতে উঠায় যাত্রীকে মারধর ও অতিরিক্ত অর্থ আদায়। স্পেনকে রুখে দিয়ে সুইডেনের চমক মেসির গোল, তবুও জেতেনি আর্জেন্টিনা রামুতে র‍্যাব’র অভিযানে ২০ হাজার পিছ ইয়াবাসহ আটক-২ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও নেশা জাতীয় ট্যাবলেট, স্বর্ণাংকার ও টাকা উদ্ধার: আটক ৩ উখিয়ায় ২ লাখ ৪০ হাজার প ইয়াবা উদ্ধার! চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বালুখালী, কুতুপালং, ঘুমধুম, ট্রাক,মিনি ট্রাক, পিক-আপ শ্রমিক ইউনিয়নের ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ / ১২২ বার
আপডেট সময় : বুধবার, ১২ মে, ২০২১

বালুখালী, কুতুপালং, ঘুমধুম, ট্রাক,মিনি ট্রাক, পিক-আপ শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শ্রমিকদের ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ মে ) বালুখালি, কুতুপালং, ঘুমধুম, ট্রাক,মিনি ট্রাক, পিক-আপ শ্রমিক ইউনিয়নের কচুবনিয়াস্থ কার্যালয়ে অসহায় হতদরিদ্র সুবিধা বঞ্চিত শ্রমিকদের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করাহয়। শ্রমিক ইউনিয়নের সভাপতি হেমলাল বড়ুয়ার ব‌্যবস্থাপনায় ও সাধারণ সম্পাদক মোঃ হোসেন, জাহিদ আলম, হেলাল উদ্দিন ও মোঃ আলী’র সার্বিক সহযোগিতায় শ্রমিকদের মাঝে উক্ত ঈদ সামগ্রী বস্ত্র বিতরণ সম্পন্ন হয়।

এ সময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা অটোরিক্সা, সি এনজি ও টেম্পো পরিবহন শ্রমিক ইউনিয়নের পরিচালক ছৈয়দ হোসেন, শ্রমিক নেতা হেলাল উদ্দিন, শ্রমিক নেতা নুর হোসেন, জাহেদ আলম, মোঃ আলী কোম্পানি, নুরুল আমিন (কালাপুতু), বিশিষ্ট সমাজ সেবক দানশীল নুর হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা আবুতাহের আজাদসহ প্রমূখ।

শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ হোসেন বলেন, বিশ্বব‌্যাপী চলমান করোনা ভাইরাসের এই ক্লান্তি লগ্নে শ্রমিকরা অসহায়। আমরা শ্রমিকদের খোজ কবর রাখছি শ্রমিকদের জন‌্য বিপদে আপদে পাশে ছিলাম এবং থাকবো। আমরা আমাদের সাধ‌্যমত শ্রমিকদের মাঝে ঈদ উপহার তুলে দিয়েছি।

বালুখালী, কুতুপালং, ঘুমধুম, ট্রাক,মিনি ট্রাক, পিক-আপ শ্রমিক ইউনিয়নের সভাপতি হেমলাল বড়ুয়া এ প্রতিবেদককে বলেন, করোনা ভাইরাসের চলমান লকডাউনে খেটে খাওয়া শ্রমিকরা এখন অসহায়। শ্রমিকদের এই দূঃসময়ে আমরা সহায়তার হাত বাড়িয়ে দিয়েছি। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে শ্রমিকদের মাঝে ঈদ বস্ত্র সামগ্রী তুলে দিতে পারায় আমরা আনন্দিত। আমরা শ্রমিকদের সার্বিক বিষয়ে খোজ খবর রাকছি। আমাদের পক্ষ থেকে শ্রমিকদের জন‌্য যে কোন সাহায‌্য সহযোগিতা অব‌্যাহত আছে এবং থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর